রোববার, ২৫ জুলাই ২০২১
logo
সোমবারের রাশিফল
প্রকাশ : ০২ মে, ২০১৬ ১৭:২৭:৪১
প্রিন্টঅ-অ+
এম এন ইসলাম

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
কাউকে না কাউকে আজ মনের কথা খুলে বলতেই হবে। অপেক্ষার পরেও ফলটি মিষ্ট নাও হতে পারে। প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত জটিলতা চুকে যাবে। প্রিয়কথনে মন বসবে অগাধ। ভালোবাসা আজ গভীর থেকে গভীরতর হবে। অন্যের সঙ্গে তুলনা করার অভ্যাস নেই কখনো, আজ আবারও বিষয়টি বিরক্তিকর হয়ে উঠবে। সম্পদের হিসেব কষতে ঝামেলায় পড়তে হতে পারে। ভালো লাগা গুলো ফুল হয়ে ঝরতে পারে যেকোনো কাজে।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
আপনি মনে মনে যে ব্যবসার পরিকল্পনা করছেন সেটা সত্যই ভালো হচ্ছে। নিজের প্রতি আস্থা রাখুন, যারা চাকরি খুঁজছেন তাদের জন্য দিনটি শুভ। দিনটিতে নিজেকে সামলে রাখবেন, অহেতুক ঝামেলা আপনার পিছু নিতে পারে। প্রিয় মানুষটি আজ আপনার মনকে ভরিয়ে দিবে। অর্থযোগ শুভ।
মিথুন (মে ২১ – জুন ২০)
নিজেকে আজ বিপ্লবী মনে হবে। সব ভেঙ্গেচুরে সত্যকে প্রতিষ্ঠা করতে ইচ্ছে হবে। পরিবর্তন আসবে পাশে থাকা মানুষের মনে। যতদিন যাচ্ছে নিজেকে চিনে নিতে সুবিধা হচ্ছে আপনার। দূরত্ব কমে যাবে ছোটবেলার বন্ধুদের সঙ্গে। আলাপচারিতায় সমাধান মিলবে, অর্থ লাভ শুভ।
কর্কট (জুন ২১ – জুলাই ২২)
আর্থিক ভাবে দিনটি আপনাকে প্রশান্তি এনে দেবে। রীতিমত অপ্রত্যাশিত ভাবেই পেয়ে যাবেন অর্থ। খুব খেয়াল করে চলবেন নইলে অর্জিত অর্থ সহজেই ফুরিয়ে যাবে। ভ্রমনের জন্য নিজেকে প্রস্তুত রাখুন, বন্ধুমহল হতে ভ্রমণের সুযোগ পেয়ে যাবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
পরিবারের সদস্যদের মধ্যে কারো আজ বিদেশ যাত্রার সুযোগ এসে যাবে। শিক্ষাক্ষেত্রে খুব একটা সুবিধা করতে পারবেন না। ভ্রমণে গিয়ে মনে হবে, না আস্লেই পারতেন। প্রিয় মানুষটি আজ আপনার জন্য অদ্ভুত এক... আর বলতে চাইছি না, অপেক্ষা করুণ। নিজ মহল্লায় সম্মানিত হবেন।
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
নমনীয় হন, নিজের উপর আস্থা অটুট রাখুন। বাণিজ্যে আজ সুফল আসবে, বন্ধু শ্রেণির কেউ আপনার সঙ্গী হবে মঙ্গলময় কাজে। নিজ সমস্যায় জড়িয়ে যাবে দূরের কেউ। আপনার প্রতি সন্তুষ্টি রেখে, বিশ্বাস রেখে কেউ আজ গুরুত্বপূর্ণ কাজে হাত দিবে। ভ্রমনে আজ তৃষ্ণা মিটবে।
তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
তুলা রাস্তার ফুটপাথ থেকে কিনে আনা পুরনো কোন বইতে আজ এমন তথ্য পেতে পারেন, যা আপনার জীবনটাকে দেখার চোখ বদলে দিতে পারে। নতুন সম্পর্কের ব্যাপারটা একটা জলরঙের ছবি আঁকার মতো। যত পরিপক্বতার সঙ্গে অস্পষ্ট আর ধোঁয়াশা রেখে এগোনো যায়, তত মিষ্টতা নিয়ে সম্পর্ক এগোতে থাকে। প্রথমেই নিজের সব গল্প বলে দেবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
বৃশ্চিকের রাজনৈতিক জীবন আজ উন্নতির মুখ দেখবে। এটা হবে দীর্ঘকালব্যাপী চাটুকারবৃত্তিহীন ও পরোপকারী ভূমিকার বিনিময়ে পাওয়া উপহার। যারা চাকরিজীবি তারা উপরের মহলে কদর পাবেন। বিরহযোগ। অর্থবিয়োগের আভাস দেখা যাচ্ছে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
ধনুর কোন একই রাশির মাদকাক্রান্ত বন্ধুর জন্যে আজ মাদকমুক্তির শুভসূচনা করার অতিউত্তম সময়। আর সময় হয়েছে ভালোবাসার মানুষটিকে সঙ্গে নিয়ে কোন গহীন অরণ্যে পথ হারিয়ে ফেলার। পথ হারানোর কথাটা একটা রূপক, এর অর্থ মুগ্ধতা। সত্যিকার পথ হারানো এতো সহজ নয়। কর্মক্ষেত্রে নতুনত্ব নেই, তাই মন খারাপ হয়ে যেতে পারে হঠাৎ। অর্থযোগ নেই।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
মকরের মনের গোপন বাসনা জেনে ফেলেছে আসপাশের মানুষ। তারা বাগড়া বাধাবে না, বরং সাহায্য করবে। কাজ অর্ধেক করে দেবে, যদি আপনি তাদের ভালোবাসা আদায় করে নিতে পারেন। প্রেমের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন, হলুদ রং আপনার প্রেমজ বিপদের কারণ হতে পারে। অর্থাগম ও অর্থবিয়োগে, দুটোতে সমতাযোগ।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
কুম্ভের স্বেচ্ছাচারিতা তাকে আজ খুব অপ্রিয় করে তুলতে পারে পরিচিত মানুষের কাছে। এবং আজকের স্বেচ্ছাচারিতা প্রায় দ্বিগুণ তার ওপরই বর্তাতে যাচ্ছে আগামীকাল। সুতরাং বুঝে শুনে কাজ করার পরামর্শ রইলো। কর্মক্ষেত্রে প্রতিযোগী দাঁড় করানো যেতে পারে, কিন্তু প্রতিপক্ষ ক্ষতিকর। অর্থের চেয়ে ব্যক্তিগত সম্পর্ক দামি।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
মীন ব্যবসায়িক সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে জীবনসঙ্গি বা সঙ্গিনীকে জিজ্ঞেস করুন। তার দেয়া পরামর্শ বা অনুমান কাজে আসার সম্ভাবনা খুব বেশি। চলতি পথে মানুষঘটিত বিপর্যয় থেকে সাবধানে থাকুন। প্রতিপক্ষের চোখের দিকে তাকিয়ে কথা বলুন, তার শক্তি অর্ধেকে নেমে আসবে। বন্ধুকে ধার দেয়া অর্থ ফেরৎ পেতে পারেন।