সোমবার, ২১ জুন ২০২১
logo
বিএনপি ছাড়লেন ২ শতাধিক নেতাকর্মী
প্রকাশ : ০৩ জুলাই, ২০১৫ ১১:০১:২৯
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

রাজশাহী: রাজশাহীর চারঘাটে বিএনপি ছাড়লেন দুই শতাধিক নেতাকর্মী। বৃহস্পতিবার চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান এবং স্থানীয় বিএনপি নেতা ও শলুয়া ডিগ্রি কলেজের অধ্যাপক নুরুল ইসলামের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।
শলুয়া ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের যোগদান ও ইফতার মাহফিল অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তাদের ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি দেশ ধ্বংসের ষড়যন্ত্র করছে। তাদের মুখোশ খুলে গেছে। তাই খোদ বিএনপির নেতাকর্মীরাও সারাদেশে দল ছাড়ছেন। দেশের উন্নয়নে অংশিদার হতে বিএনপির নেতাকর্মীরা এখন আওয়ামী লীগের যোগদান করছেন।
মন্ত্রী বলেন, এর আগেও চারঘাটের কয়েকশ’ নেতাকর্মী বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেছেন। কিন্তু পরবর্তিতে বিএনপির পক্ষ থেকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয়া হয়েছে। আওয়ামী লীগে যোগদানকারী কোন নেতাকর্মীকে আবারো হুমকি দেয়া হলে তার দাতভাঙা জবাব দেয়া হবে। কোন অবস্থাতেই সন্ত্রাসীদের ক্ষমা করা হবে না।
ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে যোগদান ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শলুয়া ইউনিয়নের সভাপতি ডা. মফিজ উদ্দিন। বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, শলুয়া ইউপি চেয়ারম্যান ফজলুল হক, চারঘাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক।
আওয়ামী লীগের যোগদানের পর স্বাগত বক্তব্যে শলুয়া ইউনিয়নের বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মখলেছুর রহমান বাচ্চু বলেন, বিএনপিতে গণতন্ত্র নেয়। যে দলের নেত্রী দেশের নৈরাজ্য সৃষ্টি ও ভোট বানচালের জন্য শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দেয়ার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন সে দল জনগণের জন্য রাজনীতি করে না। তা বিএনপির নেতাকর্মীরা এখন উপলদ্ধি করতে পারছে। এ কারণেই তারা বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করার সিদ্ধান্ত নেয়। আর বঙ্গবন্ধুর আদর্শের এই দলে যোগদান কারার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। পরে তিনি কয়েকবার জয়বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দেন।
 

রাজনীতি এর আরো খবর