সোমবার, ২১ জুন ২০২১
logo
সদ্য সংবাদ :

যে গাছ ফল দেয় সে গাছে ঢিল পড়ে

ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজে একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত

চাঁদপুরের মতলবে ইসলামী ব্যাংকে ইফতার মাহফিল

চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চাঁদপুরের উত্তর মৈশাদীতে নিরীহ পরিবারের সম্পত্তি আত্মসাতের পাঁয়তারা

পালানোর জায়গা ঠিক করে রাখুন

চাঁদপুর ফটো সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

চাঁদপুরের বিদায়ী জেলা প্রশাসককে জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা

চাঁদপুর অযাচক আশ্রমের পক্ষ থেকে জেলা প্রশাসক ইসমাইল হোসেনকে বিদায় সংবর্ধনা

চাঁদপুর জেলা প্রশাসককে জেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা

লতিফকে গ্রেপ্তার না করলে শুক্রবার হেফাজতের বিক্ষোভ
প্রকাশ : ০১ জুলাই, ২০১৫ ১২:২৯:৫২
প্রিন্টঅ-অ+
রাজনীতি ওয়েব

ঢাকা: আগামী বৃহস্পতিবারের মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার না করলে শুক্রবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে হেফাজতে ইসলাম।
মঙ্গলবার মাওলানা আবু রায়হান সাক্ষরিত এক বিবৃতিতে এই কর্মসূচির কথা বলা হয়েছে।
বিবৃতিতে বলা হয়, আল্লাহ, রাসুল ও ইসলামের পবিত্র বিধান হজকে কটাক্ষকারী, আত্মস্বীকৃত নাস্তিক লতিফ সিদ্দিকীকে মুক্তি দিয়ে সরকার দেশের সর্বস্তরের মুসলমানদের সঙ্গে প্রতারণা ও ধোকাবাজী করেছে এবং নাস্তিক্যবাদী শক্তির পক্ষে অবস্থান নিয়েছে।
হেফাজত নেতারা বলেন, পবিত্র রমজান মাসে মুসলমানরা ইবাদত-বন্দেগীতে মশগুল থাকেন। এ মাসকে টার্গেট করে এর পবিত্রতা নষ্ট করার জন্য লতিফ সিদ্দিকীকে মুক্তি দেয়া হয়েছে। এটি বস্তুত ধর্মীয় অনুভুতিতে আঘাতকারীদের প্রশ্রয় এবং লালনের ব্যবস্থা করা ছাড়া আর কিছুই নয়।
তারা দাবি করেন, আদালতকে ব্যবহার করে এরূপ কর্মকাণ্ডের মাধ্যমে পরিকল্পিত উস্কানি দিয়ে দেশকে অস্থিতিশীল করার নীল নকশা বাস্তবায়িত হতে চলেছে।
হেফাজত নেতৃবৃন্দ আগামী বৃহস্পতিবারের মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার না করলে শুক্রবার বাদ জুমা সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করার জন্য সর্বস্তরের আলিম-ওলামা ও নবীপ্রেমিক জনতার প্রতি আহ্বান জানান।
হেফাজত নেতৃবৃন্দ বলেন, আমরা আইনের প্রতি পূর্ণ শ্রদ্ধাশীল। কিন্তু সরকার একজন আল্লাহদ্রোহী ও নাস্তিককে প্রশ্রয় দিতে গিয়ে দেশের ষোল কোটি মুসলমানকে বিক্ষুব্ধ করে তুলছে। এরূপ অদূরদর্শী পদক্ষেপের ফলে বিক্ষুব্ধ জনতা কর্তৃক আইন হাতে তুলে নেবার মতো পরিস্থিতি সৃষ্টি হলে এর দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।
তারা বলেন, ইসলাম অবমাননাকারী নাস্তিকদের ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এ বিষয়ে হেফাজতে ইসলাম জিরো টলারেন্স দেখাবে।
বিবৃতিদাতারা হলেন, হেফাজত আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী, সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমীর মাওলানা নূর হোসাইন কাসেমী, মাওলানা শামসুল আলম, মাওলানা আবদুল মালেক হালিম, মাওলানা তাফাজ্জল হোসাইন হবিগঞ্জ, মুফতি মোজাফফর আহমদ, আল্লামা মুফতি আহমদুল্লাহ, মাওলানা আবদুল হামিদ পীর সাহেব মধুরপুর, মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, মাওলানা সালাহুদ্দিন নানুপুরী, মাওলানা মুফতি জসিমুদ্দিন, মাওলানা মুহাম্মদ ইদরিস, মাওলানা জাফরুল্লাহ খান প্রমুখ।
এদিকে, ঢাকা মহানগর হেফাজতের সভাপতি আল্লামা নূর হোছাইন কাসেমী পাঠানো আরেক বিবৃতিতে বলা হয়েছে বৃহস্পতিবারের মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার করা না হলে শুক্রবার বাদ জুম’আ বায়তুল মোকাররমের উত্তর গেইটসহ মহানগরের প্রতিটি জোনে বিক্ষোভ মিছিল করা হবে।
 

রাজনীতি এর আরো খবর