মঙ্গলবার, ১৮ মে ২০২১
logo
সদ্য সংবাদ :

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের শিকার পরিবারগুলোকে প্রধানমন্ত্রীর অনুদান

নিজেকে পরিপূর্ণ করতে প্রশিক্ষণের বিকল্প নেই : প্রবাসী কল্যাণ মন্ত্রী

পঞ্চগড়ের দেবীগঞ্জে করলা চাষে কৃষক নিপেন চন্দ্রের সাফল্য

মৌসুমী বায়ু সক্রিয় থাকায় কোথাও কোথাও ভারী বর্ষণ হতে পারে

মৎস্যজীবীদের জিম্মি করে কাউকে দস্যুতা করতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা দিলেন ইংল্যান্ডের রুনি

দ. আফ্রিকা দলের অধিনায়কত্ব ছাড়লেন ডি ভিলিয়ার্স, খেলবেন তিন ফর্মেটেই

সিরিয়ায় মার্কিন বিমান হামলায় শিশুসহ নিহত ৪২, এক সপ্তাহে হত ১৭০

চীনের দক্ষিণাঞ্চলে ঘূর্ণিঝড়ে ১২ জনের মৃত্যু

আগামী ২ সেপ্টেম্বর পবিত্র ঈদুল আযহা

স্বাধীনতাবিরোধী চক্রের বিষয়ে সতর্ক হোন: দীপু মনি
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৭ ১২:৪৩:১৫
প্রিন্টঅ-অ+
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, ‘স্বাধীনতা সংগ্রামে যারা দেশের বিরোধিতা করেছিল, তারা বারবার দেশকে পিছিয়ে দিতে চেষ্টা করেছে। সেই স্বাধীনতাবিরোধী চক্র এখনো সক্রিয়, তাদের বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে।’
 
মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
দীপু মনি বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ নেতৃত্বশূন্য হয়ে পড়েছিল। দেশের সেই দূর্দশা ও দূরাবস্থা থেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে রোল মডেল হয়ে পরিচিতি লাভ করেছে। যারা এদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না, দেশের উন্নতি ও অগ্রগতি চায় না, তাদেরকে আবার ক্ষমতায় আনলে দেশ আবারো পিছিয়ে যাবে। আসুন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলে ঐক্যবদ্ধ  হয়ে কাজ করি।’
 
সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আব্দুস সুবর মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌ-পুলিশের এসপি সুব্রত কুমার হালদার।
 
এ সময় চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীসহ আওয়ামী লীগ নেতা-কর্মী ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
আলোচনা পূর্বে শহরের শপথ চত্বর থেকে একটি বিশাল শোক র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসে শেষ হয়।

জাতীয় এর আরো খবর