বুধবার, ২৮ জুলাই ২০২১
logo
এমপিপুত্র রনি রিমান্ড শেষে জেলে
প্রকাশ : ১৩ জুন, ২০১৫ ১৯:৫৩:২৯
প্রিন্টঅ-অ+
আইন ওয়েব

ঢাকা: রাজধানীর নিউ ইস্কাটন রোডে মদ্যপ অবস্থায় গুলি করে দুই শ্রমজীবীকে হত্যার অভিযোগে মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির ৪ দিনের রিমান্ড শেষে জেল হাজতে পাঠিয়েছেন আদলত।
ঢাকার মেট্রোপলিট্রন মেজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে রিমান্ড আসামিকে আদালতে হাজির করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। এদিন আসামি জামিনের জন্য তার পক্ষে অ্যাডভোকেট শওকত ওসমান আবেদন করেন। শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত ১ জুন তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিএমএম আদালত। কিন্তু অসুস্থতার অজুহাতে তাৎক্ষণিক রিমান্ড কার্যকর করা যায় নি। পরে ৯ জুন আসামিকে রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়।
প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল রাতে রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় মদ্যপ অবস্থায় গাড়ি থেকে গুলি ছোড়েন সাংসদ পিনু খানের ছেলে রনি। তার ছোড়া গুলিতে বিদ্ধ হয়ে দৈনিক জনকণ্ঠ পত্রিকার সিএনজি অটোরিকশাচালক ইয়াকুব আলী এবং মধুবাগের রিকশাচালক আব্দুল হাকিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার তদন্তে নেমে ডিবি পুলিশ গত ৩১ মে রনি ও তার গাড়িচালক ইমরান ফকিরকে গ্রেপ্তার করে। ইমরান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।
বেপরোয়া জীবন এমপিপুত্র রনির, তাই চলে যান স্ত্রী
 

আইন আদালত এর আরো খবর