বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১
logo
সদ্য সংবাদ :

ট্রাম্প চাইলেই প্রিন্সেস ডায়নার শয্যাসঙ্গিনী হতে পারতেন!

মতলবের দক্ষিণে ধনারপাড়স্থ দারুল ইসলাম ইয়াতিমখানার একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

বিএনপি থেকে হাইমচর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থীর তালিকা চূড়ান্ত

চাঁদপুর প্রেসক্লাবে চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের ১৫তম বর্ষপূর্তি

ফিফার নতুন প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনো

জাতীয় চলচ্চিত্র পুরস্কার,২০১৪ পুরস্কার প্রাপ্তদের তালিকা

ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেলের বিজয়

১৬ মার্চ অনেক কথা বলবো,করবো এবং দেখাবো : শামীম ওসমান

হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান

ট্রাম্প চাইলেই প্রিন্সেস ডায়নার শয্যাসঙ্গিনী হতে পারতেন!
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৪৩:৪২
প্রিন্টঅ-অ+

আন্তর্জাতিক ওয়েব


ঢাকা: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলীয় ফ্রন্টরানার বিতর্কিত ডোনাল্ড ট্রাম্প এক সাক্ষাৎকারে বলেছিলেন, ব্রিটিশ রাজবধূ প্রিন্সেস ডায়না তার শয্যাসঙ্গিনী হতে পারতেন। এ সময় তিনি বলেন, প্রিন্সেস ডায়নার মধ্যে কিছুটা পাগলামি থাকলেও তিনি অসম্ভব রূপসী ছিলেন।প্রিন্সেস ডায়নার প্রেমিক দোদি ফায়েদকে উদ্দেশ্য করে ট্রাম্প বলেন, ‘এই লোকটি ডায়নার মোটেও যোগ্য ছিল না।’ 


 


ব্যক্তিগত ও অমার্জিত প্রশ্ন করার জন্য বিখ্যাত মার্কিন রেডিও ও টেলিভিশন তারকা হাওয়ার্ড স্টার্নের নিকট ১৯৯৭ সালে দেয়া এক সাক্ষাৎকারে প্রিন্সেস ডায়না সম্পর্কে এসব কথা বলেন এই বিলিয়নিয়ার প্রেসিডেন্ট প্রার্থী।স্টার্ন ট্রাম্পকে প্রশ্ন করেছিলেন, ‘কেন আপনি লোকদের বলে বেড়ান যে আপনি প্রিন্সেস ডায়নার শয্যাসঙ্গী হতে পারতেন? আপনি তাকে পেতে পারতেন? তাকে আপনার বাহুডোরে আটকাতে পারতেন?’


জবাবে ট্রাম্প বলেন, ‘আমার ধারণা আমি পারতাম’।


১৯৯৭ সালের সেপ্টেম্বরে প্যারিস টানেলে গাড়ি দুর্ঘটনায় প্রিন্সেস ডায়না ও তার প্রেমিক দোদি ফায়েদ নিহত হওয়ার কয়েক সপ্তাহ পরে এই সাক্ষাৎকারটি নেয়া হয়।২০০০ সালে আবারো একই ব্যক্তির নিকট দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প তার কথার পুনরাবৃত্তি করেন এবং ডায়নার প্রতি তার মুগ্ধতার কথা প্রকাশ করেন।


স্টার্ন ট্রাম্পকে আবারো জিজ্ঞেস করেন, ‘আপনি তার শয্যাসঙ্গী হতে ইচ্ছুক ছিলেন?’ট্রাম্পের তড়িৎ জবাব, ‘ অবশ্যই এবং বিন্দুমাত্র দ্বিধা ছাড়াই’।ট্রাম্প প্রিন্সেস ডায়না সম্পর্কে বলেন, ‘ তিনি সত্যিই অনেক সুন্দরী ছিলেন এবং মানুষ কখনোই বুঝতে পারবে না তিনি কতটা সুন্দরী ছিলেন। তিনি ছিলেন সুপার-মডেল রূপসী, তার উচ্চতা ছিল, সৌন্দর্য্য ছিল, মসৃণ ত্বক ছিল। আসলে তার সবই ছিল’।


প্রথম সাক্ষাৎকারে ট্রাম্প দাবি করেছিলেন, প্রিন্সেস ডায়নার একটি উপকার করায় তাকে ধন্যবাদ জানিয়ে ব্রিটিশ রাজবধূ ও কোটি পুরুষের স্বপ্নের নারী ডায়না একটি ‘সুন্দর’ চিঠি লিখেছিলেন। তবে কি উপকার করেছিলেন তা বলতে চাননি ট্রাম্প।


 

আন্তর্জাতিক এর আরো খবর