শনিবার, ০৮ মে ২০২১
logo
শাহরুখের থেকে বড় স্টার সালমান !
প্রকাশ : ২৭ মে, ২০১৬ ১০:০৬:৩৫
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: সালমান খান নাকি শাহরুখ খানের থেকে অনেক বড়মাপের স্টার। অন্তত পরিচালক রাম গোপাল ভার্মা তেমনটাই মনে করেন। বেশ কিছুদিন আগে নিজের টুইটার প্রোফাইলে শাহরুখের সঙ্গে কমল হাসানের এবং সালমানের সঙ্গে রজনীকান্তের তুলনা করেছিলেন তিনি। লিখেছিলেন, মেগাস্টার শাহরুখ ইদানিং সাধারণ ফ্যানে পরিণত হচ্ছেন। ঠিক যেমনভাবে রজনীকান্তের কাছে নিজের তারকা গৌরব খুইয়েছিলেন কামাল হাসান।
একটি সংবাদমাধ্যমের তরফে রামগোপাল ভার্মাকে প্রশ্ন করা হয়, তবে কি সলমান এখন শাহরুখকে ছাপিয়ে উপরে উঠছেন? রামগোপালের উত্তর, ছাপিয়ে ওঠার কোনও প্রশ্নই উঠছে না। কারণ সলমান নিজেই শাহরুখের থেকে বড় স্টার। যার শেষ তিনটি ছবিই হিট।
কেন টুইটারে কিং খানের ছবির সঙ্গে কমল হাসানের ছবির তুলনা করছেন সেটাও বর্ণনা করেন রামগোপাল ভার্মা।
বলেন, ফিল্ম দুটি বিষয়ের উপর দাঁড়িয়ে থাকে। সিনেমার গল্প এবং আবেগ। গল্পের সঙ্গে কিছু করার না থাকলেও সিনেমায় আবেগ তৈরি করতে পারেন একজন অভিনেতা। সেই আবেগকে অভিনয়ের মাধ্যমে চরম পর্যায়ে তুলে নিয়ে যাওয়ার ক্ষমতা শাহরুখ বা রজনীকান্তের রয়েছে। আরও বলেন, তুলনা করতে গিয়ে লিওনার্দো ডি ক্যাপ্রিওর কথাও বলেছেন তিনি। ক্যাপ্রিও নিজেই একজন সুপারস্টার। কিন্তু, তাও তিনি খুব ভেবেচিন্তে বিভিন্ন ধরনের সিনেমায় নিজেকে নিয়ে পরীক্ষানিরীক্ষা করেন। তখন এখানে সুপারস্টার হতে চান কেউ কেউ।

বিনোদন এর আরো খবর