বৃহস্পতিবার, ০৬ মে ২০২১
logo
সিদ্ধার্থের সঙ্গে নতুন সম্পর্কে ক্যাটের
প্রকাশ : ২০ মে, ২০১৬ ০৯:৩৫:২৩
প্রিন্টঅ-অ+
বিশেষ ওয়েব

মুম্বাইঃ সুন্দরী ক্যাটরিনা কাইফের  জীবনে কি নতুন চমক আসতে চলেছে? নতুন করে প্রেমে পরেছেন কি ক্যাট?এসব নানা প্রশ্ন এখন ঘুরে বেরাচ্ছে বলিউড পারায়। শোনা যাচ্ছে রণবীর কাপুরের সাঙ্গে ছারাছারি হওয়ার পর আলিয়া ভাটের কথিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাই নাকি এখন ক্যাটের বিষেশ বন্ধু।
ক্যাট ও সিদ্ধার্থ  ইদানিং খুবই ব্যাস্ত তাঁদের নতুন ছবি ‘বার বার দেখো’ ছবির শুটিংয়ের কাজে। আর সেখানেই তাঁদের ব্যাবহারে খানিক পরিবর্তন দেখে সেটের লোকজন খনিক অবাকই হয়েছেন। শোনা যাচ্ছে, সেখানে তাঁদের দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেশ নজরে পরার মত। শুধু তাই নয় ,কাটরিনা তাঁর ও রণবীরের ভালোবাসার ফ্ল্যাট ছেরে সোজা বান্দ্রার একটি অ্যাপার্টম্যান্টে এসে উঠেছেন।
এদিকে আলিয়া ও সিদ্ধার্থের সম্পর্কেও নাকি চির ধরেছে।সম্প্রতি ‘বার বার দেখো’ ছবির জন্য আয়োজিত একটি পার্টি অনুষ্ঠানে সকলে উপস্থিত থাকলেও সিদ্ধার্থের বিষেশ বন্ধু আলিয়ার দেখা পাওয়া যায়নি। আর এতে তাঁদের সম্পর্ক নিয়ে আলোচনার দানা বেধেছে বলিউড মহলে। পরিচালক করন জোহারও তাঁদের সম্পর্কের এই টানাপরা দূর করার জন্য উদ্যগী হয়েছিলেন কিন্তু তাঁর এই প্রচেষ্টাও নাকি ব্যার্থ হয়েছে।
দীর্ঘদিন প্রেম করার পর সম্পর্কের ইতি টেনেছেন রণবীর ও ক্যাট। তাই ক্যাটের লাইফে সিদ্ধার্থর এন্ট্রি কতটা ‘লাভ’ময় হবে এখন সেটাই দেখার বিষয়।

বিনোদন এর আরো খবর