শনিবার, ১৫ মে ২০২১
logo
প্রকাশ্যে সারিকার চুমু
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৬ ১৫:৪০:৪২
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

ঢাকা: ‘প্রকাশ্যে চুমু খাওয়া এই দেশে অপরাধ, ঘুষ খাওয়া কখনোই নয়’নচিকেতার গানটা নিশ্চয়ই মনে আছে? এসব থোড়াই কেয়ার করে এবার স্বামীকে চুমু খেয়ে সেই ছবি প্রকাশ করলেন জনপ্রিয় মডেল ও সারিকা করিম। গতকাল রাতে স্বামীর সঙ্গে ছবিটি ফেসবুকে প্রকাশ করেন তিনি। দীর্ঘদিন ধরে মিডিয়া থেকে দূরে সরে আছেন তিনি। স্বামী সংসার আর নবজাতক সন্তানকে নিয়ে কাটাচ্ছেন সুখের সময়। আর সে সুখের স্মারক হিসেবে ফেসবুকে এ ছবি প্রকাশ করেছেন বলেই ধারনা করছেন তার ভক্তরা। অনেকে বলছেন ভক্তদের জন্য এটা সারিকার গিফট।
মিডিয়ায় নিজের তুমুল জনপ্রিয়তার সময় হঠাৎ ২০১৪ সালে সারিকা বিয়ে করেন ব্যবসায়ী মাহিমা করিমকে। বিয়ের একবছর পরই গেলো বছর ৫মে কন্যা সন্তানের জননী হন এ মডেল ও অভিনেত্রী। বিয়েটা হঠাৎ হলেও মাহিমার সঙ্গে সারিকার প্রণয় ছিলো বহুদিনের।
মিডিয়ার সঙ্গে সারিকার সম্পৃক্ততা ঘটে ২০০৬ সালে গাজী শুভ্র পরিচালিত ‘ডিজুস’-এর বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে। এরপর তিনি অমিতাভ রেজা, মোস্তফা সরয়ার ফারুকীসহ বহু গুণী বিজ্ঞাপন নির্মাতাদের নির্দেশনায় অনেক বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বেশ কয়েকটি স্বনামধন্য প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করেছেন সারিকা। এক কথায় ২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত এদেশের মডেলিং দুনিয়ায় এক ধূমকেতু হয়ে এসেছিলেন সারিকা। অভিনয়ে রপ্ত করেই ২০১০ সালে আশুতোষ সুজনের নির্দেশনায় ‘ক্যামেলিয়া’ নাটকে প্রথম অভিনয় করেন। তারপর জাহিদ হাসান, মোহন খান, অনিমেষ আইচ, অঞ্জন আইচসহ আরও বহু প্রতিথযশা নাট্যনির্মাতাদের নাটকে অভিনয় করেছেন তিনি। তার একমাত্র অভিনীত ধারাবাহিক নাটক ছিল হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ‘রুমালি’। সর্বশেষ সারিকাকে অভিনেতা অপূর্ব নির্দেশিত ‘ব্যাকডেটেড’ টেলিফিল্মে অভিনয় করতে দেখা যায় গত ঈদে এনটিভির পর্দায়।

বিনোদন এর আরো খবর