শনিবার, ০৮ মে ২০২১
logo
বিজয় মিছিলে পরাজিতদের ধাওয়া, বৃদ্ধের মৃত্যু
প্রকাশ : ২৯ মে, ২০১৬ ০৯:০৯:৫২
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

নারায়ণগঞ্জ : সোনারগাঁ উপজেলায় নোয়াগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পরাজিত প্রার্থীর সমর্থকদের ধাওয়ায় পদদলিত হয়ে জয়ী প্রার্থীর সমর্থক ইদ্রিস আলী নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।
শনিবার রাতে নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরধদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শাহাদাত হোসেন মুন্সি মোরগ প্রতীক ও নুরুল ইসলাম তালা প্রতীকে নির্বাচন করে। রাত সাড়ে ৮টার দিকে নুরুল ইসলাম নির্বাচিত হওয়ার পর বিজয় মিছিল বের করেন। এসময় পরাজিত প্রার্থী শাহাদাত হোসেন মুন্সির সমর্থক বাবুলের নেতৃত্বে ৪০-৫০ জনের একটি দল লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মিছিলে হামলা করে। ধাওয়া খেয়ে পালানোর সময় ইদ্রীস আলী পদদলিত হয়ে নিহত হোন। এসময় উভয়পক্ষে সংঘর্ষও হয়। এতে আহত হয়েছেন শামীম, আল আমিন, আলম, কবির হোসেন ও ইসমাইলসহ ১৫ জন। আহতদের  সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে জয়ী মেম্বার প্রার্থী নুরুল ইসলাম বলেন, আমার সমর্থকদের বিজয় মিছিলে ইদ্রিস আলী ছিলেন। ধাওয়া খেয়ে মাটিতে পড়ে পদদলিত হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান।
সোনারগাঁ থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জানান, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার  প্রস্তুতি চলছে।
প্রসঙ্গত, শনিবার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জের ২০ ইউনিয়নের মধ্যে ১৭টিতে আওয়ামী লীগ, আওয়ামী লীগ বিদ্রোহী ২টি এবং একটিতে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

জেলা এর আরো খবর