বৃহস্পতিবার, ০৬ মে ২০২১
logo
ছিনতাই: ২ ইরানি কারাগারে
প্রকাশ : ২১ মে, ২০১৬ ১৮:৩১:০২
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

ফরিদপুর: ফরিদপুরের একটি ফিলিং স্টেশন থেকে টাকা ছিনতায়ের অভিযোগে দুই ইরানী নাগরিককে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তারা হলেন, ডেভড ইয়ার বিগি ডারভি সানড (৩৬) ও আলী রেজা ওরফে ফাইজার (২৮)। তাদের দুজনের বাড়ি ইরানের কারাজ এলাকায় বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, অভিযোগের ভিত্তিতে তাদেরকে শুক্রবার রাতে গ্রেফতারের পর শনিবার বিকেলে ফরিদপুরের আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
ফরিদপুরের নগরকান্দা থানার উপপরিদর্শক সুকান্ত দত্ত নতুন বার্তাকে জানান, তোফাজউদ্দিন ফিলিং স্টেশন থেকে ৬৫ হাজার টাকা ছিনতাই করে দুটি মাইক্রোবাসে তারা ফরিদপুরে চলে আসে। খবর পেয়ে পুলিশ ওই দুই বিদেশি নাগরিককে শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করে। আটক দুই ইরানি নাগরিকের কাছ থেকে ছিনতাই করা ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে মেসার্স তোফাজউদ্দিন ফিলিং স্টেশনের মালিক নগরকান্দার ছাগলছিড়া এলাকার বাসিন্দা জামাল মীর বাদী হয়ে শনিবার নগরকান্দা থানায় ছিনতাই ও দস্যুতার অভিযোগে একটি মামলা দায়ের করেন।
বিকেলে ওই দুই বিদেশি নাগরিককে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

জেলা এর আরো খবর