শনিবার, ১৫ মে ২০২১
logo
পিকনিক স্পটে ৪ স্কুলছাত্রীর বিষপান
প্রকাশ : ০৫ মার্চ, ২০১৬ ১১:৩১:২৪
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

বাগেরহাট: জেলার চিতলমারীর রায়গ্রাম নবপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির চার স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে।
শুক্রবার রাত ৮টার দিকে গুরুতর অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। বিষপানে অসুস্থ সকলের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান।
হাসপাতাল সূত্র জানায়, সন্ধ্যায় রায়গ্রামের একটি বাড়িতে অনুষ্ঠিত পিকনিকের স্পটে বসে উপজেলার নবপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির স্কুলছাত্রী মণিষা মৃধা (১৩), অর্পিতা মৃধা (১৩), সেতু মৃধা (১৪), টমি মৃধা (১৪)  কীটনাশক পান করে। পরে পিকনিকে হাজির হওয়া অন্য সকলে তাদের অবস্থা দেখে সন্দেহ হয়। এক পর্যায়ে ছাত্রীদের জিজ্ঞাসা করলে তারা বিষপান করার কথা স্বীকার করে। এ সময় তাদের দ্রুত চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়।
 
নাম প্রকাশ না করার শর্তে নবপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী জানায়, একটি ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার প্রধান শিক্ষক শিবপদ মজুমদার ওই ছাত্রীদের অভিভাবকদের নিয়ে শনিবার স্কুলে হাজির হতে বলেন। সেই ভয়ে তারা হয়তো বিষপান করে থাকতে পারে।
এ ব্যাপারে প্রধান শিক্ষক শিবপদ মজুদার মুঠোফোনে জানান, স্কুলে ছেলেরা মেয়েদের খাবার খাওয়ানোকে কেন্দ্র করে বৈঠক ডাকা হয়েছিল। তাই ওই ছাত্রীদের অভিভাবকদের নিয়ে বৈঠকে হাজির হতে বলা হয়েছিল।
 
চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার মো. মামুন হাসান জানান, অসুস্থ ওই চার ছাত্রীকে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের অবস্থা সঙ্কটামুক্ত নয়।
অন্যদিকে একই সময় পার্শ্ববর্তী সাবোখালী গ্রামের সুব্রত মণ্ডলের স্ত্রী সাগরিকা মণ্ডল (১৮) নামে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

জেলা এর আরো খবর