সোমবার, ২১ জুন ২০২১
logo
সদ্য সংবাদ :

চাঁদপুরের হাজীগঞ্জ মডেল ইউনিভার্সিটি কলেজে মাদক বিরোধী গণসচেতনতা মূলক অনুষ্ঠান

চাঁদপুর পুরাণবাজারে ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

দীর্ঘ ১১বছর পর আজ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন

পূর্ণাঙ্গ কর্মবিরতিতে সরকারি কলেজ শিক্ষকরা

চাঁদপুরে অর্ধশত যাত্রী নিয়ে ট্রলারডুবি, নিখোঁজ ১০/১২

আ.লীগ খালেদাকে ভয় পায় বলেই মিথ্যা মামলা

একদশক জণগণকে ফায়ার সার্ভিস শুধু হচ্ছে হচ্ছে বলে আশার বাণী শোনাচ্ছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ

জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সভাপতি ও সম্পাদককে ফুলেল শুভেচ্ছায় দায়িত্ব হস্তান্তর

বিপুল পরিমাণ কারেন্ট জাল ও পলিথিন জব্দ

সম্মেলন সফল করতে স্ব স্ব অবস্থান থেকে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে

বাস-কারের সংঘর্ষে একই পরিবারের নিহত ৪
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০১৬ ১২:৩৮:৪৪
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির টামটা এলাকায় বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে স্বামী, স্ত্রী ও মেয়েসহ একই পরিবারের ৪ জন নিহত ও আহত হয়েছে অপর দুই ছেলে-মেয়ে।
সোমবার রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জাতীয় মানসিক রোগ হাসপাতালে সহযোগী অধ্যাপক ডাক্তার ফজলুল বারী মিঠু (৪৫) এবং তার স্ত্রী আসমাউল হুসনা (৩৬), সাত বছর বয়সী মেয়ে ফাহমিদা ফাইরোজ স্নেহা ও তাদের গৃহপরিচারিকা সীমা।
আহতরা হল-ফজলুল বারী ছেলে শাহজাহান আরিয়ান ও মেয়ে সাবিহা বুশরা। তাদের প্রথমে গৌরীপুর হাসপাতাল ও পরে ঢাকায় পাঠানো হয়। নিহত ডাক্তার ফজলুল বারী মিঠুর বাড়ি বগুড়ার নারুলী এলকায়। দুর্ঘটনার সময় ডাক্তার নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তারা কুমিল্লার একটি বিয়ে বাড়ি থেকে ঢাকায় ফিরছিলেন।
হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মনিরুজ্জামান জানান, রাতে ফজলুল হক তার পরিবার নিয়ে কুমিল্লা থেকে একটি বিয়েতে যোগদান শেষে ঢাকা ফিরছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইউনিক পরিবহণের একটি বাস কারটিকে সজোরে ধাক্কা দিলে কারটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মানসিক রোগ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. ফজলুল বারী চৌধুরীসহ তিনজন মারা যান। আহত হয় আরো তিনজন।
আহতদের হাসপাতালে নেয়ার পর সেখানে একজন মারা যায়। ছোট ছেলে ও মেয়েকে ‍উদ্ধার করে স্থানীয় ইলিয়টগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুুলিশ ওই বাসকে আটক করতে সক্ষম হয়েছে কিন্তু চালককে ধরতে পারেনি বলে জানান সার্জেন্ট মনিরুজ্জামান।

জেলা এর আরো খবর