বুধবার, ২৮ জুলাই ২০২১
logo
আফ্রিদির জন্য ছোট পোশাক ছেড়ে বোরখা পরলেন আরশি
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৬ ১৯:১৩:৫৩
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

চাঁদপুর: শহীদ আফ্রিদি যতোই দূরে থাকার চেষ্টা করুন না কেন, ভারতীয় মডেল আরশি খানের হাত থেকে সহজে বোধহয় মুক্তি মিলছে না। নিজেকে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির প্রেমিকা বলে পরিচয় দিয়ে ও তার গর্ভে আফ্রিদির সন্তান দাবি করে সম্প্রতি চারিদিকে তোলপাড় তোলেন আরশি খান। অবশ্য আফ্রিদির সঙ্গে নানা ছবি দিয়ে বিষয়টা প্রমাণেরও চেষ্টা করেছেন এই মডেল। তবে আফ্রিদি বরাবরই আরশির দাবিকে অস্বীকার করেছেন। এবার আফ্রিদিকে নিয়ে ফের মুখ খুললেন বিতর্কিত এই মডেল। তবে এবার আর কোনো বিতর্ক নয়। সৌদি আরবে হজ যাত্রার জন্য আফ্রিদিকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আরশি।
এর আগে গেল ১২ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে আফ্রিদি জানিয়েছিলেন, 'হজ যাত্রায় যাওয়ার জন্য এবার আর পাকিস্তান কাপ খেলা হচ্ছে না। সকল অধিনায়ক ও খেলোয়াড়দের জন্য আমার শুভেচ্ছা রইল।'
এরপর আরশি খান সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যায় খোলামেলা পোশাক ছেড়ে বোরখা পরিহিত অবস্থায় হজ যাত্রার জন্য আফ্রিদিকে শুভেচ্ছা জানান ২২ বছর বয়সী এই মডেল। তবে সেখানেও আফ্রিদিকে 'বেবি' বলেই সম্বোধন করেন এই মডেল।
তিনি বলেন, 'আফ্রিদি এই ভিডিওটি তোমার জন্য। তুমি দেখতেই পেয়েছ আমি বোরখা পরেছি। আমি জানি তুমি হজ পালন করতে সৌদি আরব যাচ্ছ। তোমার জন্য অনেক শুভেচ্ছা রইল।'
জানিয়ে রাখা ভালো, এর আগে একাধিক বার আফ্রিদিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন এই ভারতীয় মডেল। কখনও বলেছিলেন তিনি আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। আবার কখনও আফ্রিদিকে নিজের শয্যাসঙ্গী বলে দাবি করেছেন। একবার বিছানায় আফ্রিদির পারফরমেন্সের প্রশংসা করে মিডিয়ায় আসেন। এরপর বিশ্বকাপে আফ্রিদি, ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কিংবা বিরাট কোহলি সেঞ্চুরির পেলে নিজের ‘নগ্ন’ ছবি পোস্ট করার ঘোষণা দেন আরশি।
এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়েও পিছিয়ে ছিলেন না তিনি। বিশ্বকাপের মত আইপিএলেও নগ্নতাকে পুঁজি করার ঘোষণা দিয়ে খবরের শিরোনাম হন তিনি। মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ জিতলেই ‘নগ্ন’ হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন এই মডেল। এর পর পরই আফ্রিদির হজ যাত্রায় শুভেচ্ছা জানিয়ে আরশির নতুন এই ভিডিওবার্তা।
 

ক্রিকেট এর আরো খবর