সোমবার, ২৬ জুলাই ২০২১
logo
মাশরাফিদের ম্যাচে বৃষ্টির শঙ্কা
প্রকাশ : ১১ মার্চ, ২০১৬ ১৭:৪২:১৫
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

চাঁদপুর: বৃষ্টি মাশরাফিদের পিছু ছাড়ছে না। এশিয়া কাপের ফাইনাল ম্যাচে টাইগারদের ক্ষতি করে গেল। ধর্মশালায় গিয়েও দেখে একই অবস্থা। শেষ পর্যন্ত নেদারল্যান্ডসের বিপক্ষের ম্যাচটি ভালোভাবেই কেটেছিল। কিন্তু আয়ারল্যান্ডের বিপক্ষের ম্যাচে আবার সেই বৃষ্টির শঙ্কা। বৃহস্পতিবার রাতে ধর্মশালায় বৃষ্টি হয়েছে। সকালে বৃষ্টি থামলেও শঙ্কা কেটে যায়নি। যেকোনো সময় হানা দিয়ে পণ্ড করে দিতে পারে মাশরাফিদের লড়াই।
আবহাওয়ার পূর্বাভাসে দেখা যাচ্ছে, বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচের সময় ধর্মশালায় তাপমাত্রা থাকবে ৪-১১ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া সেখানে বৃষ্টির প্রবল সম্ভাবনা রয়েছে। আর সেটা যদি সত্যিই হয় পানির স্রোতে ভেসে যেতে পারে বাংলাদেশের লড়াই। বিশ্বকাপের প্রথম রাউন্ডের লড়াইয়ে কোনো রিজার্ভ ডে নাই। ফলে ম্যাচ পরিত্যক্ত হলে উভয় দল পয়েন্ট ভাগাভাগি করে নেবে।
অবশ্য ধর্মশালায় বৃষ্টির সম্ভাবনা সহসাই কাটছে না। আগামী ম্যাচগুলোতেও বৃষ্টি হানা দিতে পারে। যদিও বাংলাদেশের এ ক্ষেত্রে চিন্তার বড় কোনো কারণ নাই। কারণ গ্রুপের অন্য ম্যাচগুলোও ধর্মশালায় হচ্ছে। তারাও বৃষ্টির শঙ্কা থেকে মুক্ত নয়।
শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ধর্মশালায় নেদারল্যান্ডস ও ওমানের ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। একই দিনে রাত ৮টায় বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ম্যাচ।

ক্রিকেট এর আরো খবর