বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১
logo
একাধিক চ্যানেলে দেখা যাবে এশিয়া কাপ
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:৪৯:৩৮
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ঢাকায় গড়াবে প্রথমবারের মতো টি২০ ফরম্যাটের এশিয়া কাপের জমজমাট আসর। স্বাগতিক বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে অংশ নেবে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও বাছাই পর্বে টপকে আসা একটি দল। চার-ছক্কার ধুন্ধুমার এই আসর উপভোগ করতে মুখিয়ে আছে দেশের ক্রীড়ামোদি দর্শকরা। যারা মাঠে গিয়ে খেলা দেখবেন, তাদের কথা আলাদা। তবে যারা মাঠে যেতে পারবেন না, তারাও উপভোগ করতে পারবেন এশিয়া কাপের খেলা বেশকয়েকটি চ্যানেলে।  
এশিয়া কাপের খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে দেশীয় তিন চ্যানেল; বাংলাদেশ টেলিভিশন, গাজী টিভি ও মাছরাঙ্গা টিভি। দেশের বাইরেও থাকছে দেখার ব্যবস্থা। এশিয়া কাপের সম্প্রচার স্বত্ব স্টার স্পোর্টসের। ফলে এশিয়া কাপের খেলাগুলো দেখা যাবে স্টার স্পোর্টস ১, ৩, স্টার স্পোর্টস এইচডি ১ ও ৩-এ। অনলাইনেও সরাসরি খেলা দেখা যাবে। সে ক্ষেত্রে সাবস্ক্রাইবারদের প্রবেশ করতে হবে স্টার স্পোর্টস ওয়েবসাইট এবং হটস্টারে।
আগামী ২৪ ফেব্রুয়ারি মিরপুরে বাংলাদেশ-ভারতের ম্যাচ দিয়ে পর্দা উঠবে এশিয়া কাপের। তবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সহযোগি চার দেশকে নিয়ে ১৯ ফেব্রুয়ারি ফতুল্লায় শুরু হবে বাছাই পর্ব। চলবে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত। এখান থেকে একটি দল উঠে আসবে মূল পর্বে। ২৭ ফেব্রুয়ারি বহুল কাঙ্খিত ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। ৬ মার্চ হবে ফাইনাল।

ক্রিকেট এর আরো খবর