বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১
logo
আইপিএল নিলাম
এক কোটি ৬২ লাখ টাকায় মুস্তাফিজ হায়দ্রাবাদে
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:১৮:৪২
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এক কোটি ৪০ লাখ রুপিতে (এক কোটি ৬২ লাখ টাকা)  বিক্রি হয়েছেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদ দলে ভিড়িয়েছে তাকে। ৫০ লাখ রুপি বেজ প্রাইজে নাম থাকলেও প্রায় তিন গুণ মূল্যে বিক্রি হয়েছেন এই বাংলাদেশি তরুণ।
শনিবার সকালে ব্যাঙ্গালুরুতে আইপিএলের নিলাম শুরু হয়। নিলামে বাংলাদেশের তিন ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও সৌম্য সরকারের নাম আসলেও কোনো ক্লাব তাদের নিতে আগ্রহ প্রকাশ করেনি। মুশফিক ও সৌম্যর ভিত্তিমূল্য ছিল ৩০ লাখ ও তামিমের মূল্য ছিল ৫০ লাখ রুপি। তবে বেজ প্রাইজেও তাদের কোনো ক্লাব নেয়নি। তাই প্রথম দফা নিলামে এ তিনজন অবিক্রিত থেকে যান।
তামিম-মুশফিক দল না পেলেও বাংলাদেশের কার্টারখ্যাত মুস্তাফিজকে নিয়ে বেশ টানাটানিই ছিল দলগুলোর মধ্যে। শেষ পর্যন্ত সানরাইজার্স হায়দারাবাদই বাংলাদেশের সাড়া জাগানো এই মিডিয়াম পেসারকে দলে নিতে সক্ষম হয়। যদিও মুস্তাফিজ আইপিএলে খেলতে পারবেন কি না তা এখনো নিশ্চিত নয়। কারণ পাকিস্তান সুপার লিগে লাহোর ক্যালান্ডার্স দলে নিয়েছিল। কিন্তু ইনজুরিজনিত কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড শেষ পর্যন্ত তাকে পিএসএলে খেলার অনুমতি দেয়নি।

ক্রিকেট এর আরো খবর