বুধবার, ২৮ জুলাই ২০২১
logo
বৃষ্টি বন্ধ, কেটে যাচ্ছে শঙ্কার কালো মেঘ
প্রকাশ : ১৫ জুলাই, ২০১৫ ১৩:১১:২৬
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

চট্টগ্রাম: ক্রিকেটের পরাশক্তি দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও ঐতিহাসিক সিরিজ জয়ের হাতছানি। তবে, চট্টগ্রামে বৃষ্টির কারণে এই ম্যাচটি নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। যদিও, সকাল সাড়ে ১১টা থেকে বৃষ্টি বন্ধ হয়ে যায় এবং ধীরে ধীরে রোদও উঠতে শুরু করেছে। বিশেষ করে রোদ ওঠার কারণে, শঙ্কার কালো মেঘও কেটে যাচ্ছে। পরিস্থিতি এমন স্বাভাবিক থাকলে, নির্দিষ্ট সময়েই ম্যাচ শুরু করা সম্ভব হবে।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিকাল ৩টায় শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি। প্রথম দুই ওয়ানডেতে একটি করে জয় নিয়ে ১-১ সমতায় রয়েছে বাংলাদেশ এবং সফরকারী দক্ষিণ আফ্রিকা। আজ জিততে পারলেই ইতিহাস সৃষ্টি করবে বাংলাদেশ।
সিরিজের প্রথম ওয়ানডেওটি ছিল বৃষ্টি বিঘিœত। ওই ম্যাচে খেলা হয়েছিল ৩৮ ওভারের এবং দক্ষিণ আফ্রিকা জিতেছিল ৮ উইকেটে। দ্বিতীয় ওয়ানডেতে বৃষ্টির শঙ্কা ছিল না। পুরো ম্যাচই মাঠে গড়িয়েছে এবং বাংলাদেশ জিতেছে ৭ উইকেটের বিশাল ব্যবধানে।
তৃতীয় ওয়ানডেতে সকাল থেকে বৃষ্টি চোখ রাঙাতে শুরু করেছিল। সকালে মুষলধারে বৃষ্টি হওয়ার পর একবার বন্ধ হয়ে যায়। ওই সময় রোদও উঠেছিল। কিন্তু এরপরই আবার শুরু হয় গুড়ি গুড়ি বৃষ্টি। যা চলে প্রায় সাড়ে ১১টা পর্যন্ত।
বৃষ্টি বন্ধ হওয়া এবং রৌদ্রোজ্জল আবহাওয়ার ফলে ভক্ত-সমর্থকরাও স্টেডিয়ামমুখি হওয়া শুরু করে দিয়েছে।

ক্রিকেট এর আরো খবর