বুধবার, ২৮ জুলাই ২০২১
logo
বৃষ্টির কারণে শঙ্কায় তৃতীয় ওয়ানডে
প্রকাশ : ১৫ জুলাই, ২০১৫ ১২:৪৪:৩৫
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

চট্টগ্রাম: সকাল থেকে চট্টগ্রামের আকাশ কালো করে মুষলধারে বৃষ্টি। তখনই দেখা দিয়েছিল তৃতীয় ওয়ানডে নিয়ে শঙ্কার কালো মেঘ। মাঝে মেঘ সরে গিয়ে রোদও উঠে গিয়েছিল। কিন্তু বর্ষার আকাশ নিয়ে তো আর ভবিষ্যদ্বানী করা যায় না। সুতরাং, আবারও বৃষ্টি। এ রিপোর্ট লেখার সময়ও গুড়ি গুড়ি বৃষ্টি চলছে। এমতাবস্থায় বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা তৃতীয় ও শেষ ওয়ানডে নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিকাল ৩টায় শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি। প্রথম দুই ওয়ানডেতে একটি করে জয় নিয়ে ১-১ সমতায় রয়েছে বাংলাদেশ এবং সফরকারী দক্ষিণ আফ্রিকা। আজ জিততে পারলেই ইতিহাস সৃষ্টি করবে বাংলাদেশ।
সিরিজের প্রথম ওয়ানডেওটি ছিল বৃষ্টি বিঘিœত। ওই ম্যাচে শেষ পর্যন্ত খেলা হয়েছিল ৩৮ ওভারের এবং দক্ষিণ আফ্রিকা জিতেছিল ৮ উইকেটে। দ্বিতীয় ওয়ানডেতে বৃষ্টির শঙ্কা ছিল না। পুরো ম্যাচই মাঠে গড়িয়েছে এবং বাংলাদেশ জিতেছে ৭ উইকেটের বিশাল ব্যবধানে।
তৃতীয় ওয়ানডেতে ইতিমধ্যে চোখ রাঙাতে শুরু করেছে বৃষ্টি। এমনকি চট্টগ্রামের বুধবারের আবহাওয়ার পূর্বাভাসে তেমনটি বলা হচ্ছে।
চট্টগ্রামের আবহাওয়া বলছে, দিনে ১০ মিলিমিটার ও রাতে ২ মিলিমিটার বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি দিনে বৃষ্টি হবে সাড়ে ৪ ঘণ্টা এবং রাতে বৃষ্টি হতে পারে ২ ঘণ্টা। সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস, সর্বনিম্ন ২৭ ডিগ্রি সেলসিয়াস।
 

ক্রিকেট এর আরো খবর