সোমবার, ২১ জুন ২০২১
logo
দেশে নির্বাচিত সরকার থাকলে এতো অস্থিরতা হতো না- অ্যাডঃ সলিম উল্যা সেলিম
প্রকাশ : ০৪ জুলাই, ২০১৬ ১০:১৪:৫২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: জিয়া মঞ্চ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে অসহায়-দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে । গতকাল রোববার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লা সেলিম।
তিনি তাঁর বক্তব্যে বলেন, ভোটবিহীন সরকারের অত্যাচারে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ হয়ে পড়েছে। দেশে নির্বাচিত সরকার থাকলে এতো অস্থিরতা হতো না। দেশের মানুষ এখন কোথাও নিরাপদ নেই। মসজিদ, মন্দির, সেনানিবাসসহ কুটনীতিক পাড়াতেও মানুষকে হত্যা করা হচ্ছে। তাই এর থেকে উত্তরণে বেগম খালেদা জিয়া জাতীয় ঐক্যের যে ডাক দিয়েছেন তাতে সাড়া দিতে আওয়ামী লীগ সরকারকে অনুরোধ জানাচ্ছি।
তিনি আরো বলেন, চট্টগ্রামে এসপি বাবুল আক্তরের স্ত্রীকে হত্যার ঘটনায় ১৪ হাজার মানুষকে জঙ্গী বলে আটক করা হয়েছে। অথচ কিছুদিন না যেতেই গুলশানে ২০ জন মানুষকে জিম্মি করে জঙ্গীরা হত্যা করেছে। তিনি বলেন, প্রতিটি জঙ্গী হামলার সাথে আওয়ামী লীগ জড়িত। তাই এর আগেও বিভিন্ন হত্যার ঘটনায় আটক জঙ্গীদের রাতের অাঁধারে কথিত বন্দুক যুদ্ধের নামে হত্যা করা হয়।
জেলা জিয়া মঞ্চের সভাপতি সোয়েব মোহাম্মদ কলিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জমান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী ও সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী ঢালী।
জিয়া মঞ্চের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির পাটোয়ারী শিশিরের পরিচালনায় উপস্থিত ছিলেন জিয়া মঞ্চ জেলা শাখার সহ-সভাপতি নূরে আলম রিপন, হাজী মনির খান, গোলাম মর্তুজা, যুগ্ম সম্পাদক মোঃ জুলফু, সাংগঠনিক সম্পাদক মাসুদ পাটোয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক জিএম সোহেল, মোঃ সাজ্জাদ চৌধুরী, অর্থ সম্পাদক মোঃ নাঈম, পৌর আহ্বায়ক মোঃ বিল্লাল খান।
উল্লেখ্য, ২০১২ সালে পুলিশের গুলিতে নিহত আবুল হোসেনের মেয়ে হাওয়া বেগম, ২০১৩ সালে পুলিশের গুলিতে নিহত আজ্জুর মা ফারিদা বেগম, সিয়ামের পরিবারের পক্ষে রাজ্জাক হোসেন ও বিএনপির মহিলা দলের নেত্রী ফাতেমা বেগম এবং খাদিজা বেগমকে সেলাই মেশিন প্রদান করা হয়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর