বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১
logo
চাঁদপুরে ৯৪তম আন্তর্জাতিক সমবায় দিবস পালিত
সমবায়ীদের ঐক্যের মাধ্যমে অনেক কিছুই করা সম্ভব- আবু নঈম পাটওয়ারী দুলাল
প্রকাশ : ০৩ জুলাই, ২০১৬ ১১:৩৭:৫৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: সমবায় শক্তি, সমবায় মুক্তি- টেকশই ভবিষ্যত নির্মানে সমবায় শক্তি এ স্লোগানকে সামনে রেখে চাঁদপুরে পালিত হয়েছে ৯৪তম আন্তজার্তিক সমবায় দিবস । এ উপলক্ষে গতকাল ২ জুলাই শনিবার সকালে চাঁদপুর জেলা সমবায় দপ্তর ও সমবায়বৃন্দের আয়োজনে জাতীয় পতাকা  ও সমবায় পতাকা উওোলন করা হয়।   
    পতাকা উওোলন শেষে চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের অফিসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের পরিচালক ও চাঁদপুর সেন্ট্রাল কো- অপারেটিভ ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে সমাজের স্বার্থে ও দেশের স্বার্থে। সমবায়ীদের ঐক্যের মাধ্যমে অনেক কিছুই করা সম্ভব। সমবায়ীরা হলেন দেশের সম্পদ।সকলে মিলে কাজ করলে এ সংগঠন আরো গতিশীল হবে।
    জেলা সমবায় অফিসার মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সমবায় অফিসার ফারুক আলম, জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোতালেব খান, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান মুরাদ হোসেন খান, চাঁদপুর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের পরিচালক আলী আরশাদ মিয়াজী, চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমবায় সমিতির চাঁদপুরের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জসিমউদ্দিন শেখ, দি চাঁদপুর মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের সম্পাদক মোঃ ইকবাল আজম প্রমুখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর