বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১
logo
টহল সদস্যদের মাঝে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিংয়ের ঈদ সামগ্রী বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান
ঈদে যারা টহল সদস্যদের সাহায্যে এগিয়ে এসেছেন তারা মহৎ কাজ করেছেন
প্রকাশ : ০৩ জুলাই, ২০১৬ ১১:১৪:৪১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে টহল সদস্যদের মাঝে শাড়ি, লুঙ্গি, চিনি, সেমাই, চালসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে চাঁদপুর মডেল থানা প্রাঙ্গণে এসব সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান।
পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি শেখ মনির হোসেন বাবুলের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক শাহেদুল হক মোর্শেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ নজরুল ইসলাম, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ, সুলতান-আঙ্গেজ ফাউন্ডেশনের পরিচালক ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদকম-লীর সভাপতি মোঃ মাহবুবুর রহমান পাটোয়ারী, কমিউনিটি পুলিশিং জেলা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মোঃ একিউ রুহুল আমিন, জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জিএম শাহাবুদ্দীন আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং অফিসার মনির আহম্মেদ, জেলা কমিটির সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, প্রধান সম্পাদক জিএম শাহীন, পৌর কমিটির সহ-সভাপতি ও চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক রোটাঃ মোঃ জামাল হোসেন, কোষাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক, অঞ্চল ১২-এর সভাপতি নূর খান, অঞ্চল-২-এর সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, অঞ্চল-৪-এর সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, অঞ্চল-১-এর সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি, পৌর কমিটির প্রচার সম্পাদক সেলিম রেজা, অঞ্চল-১০-এর সাধারণ সম্পাদক মেছবাহ উদ্দিন ভূঁইয়া, অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক কাজী বেনজীর আহামদ, যুগ্ম সম্পাদক মোঃ নূর হোসেন, প্রচার সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজীসহ অন্য কর্মকর্তাগণ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ঈদে যারা টহল সদস্যদের সাহায্য করেছেন তারা একটি ভালো কাজ করেছেন। ঈদের সামগ্রী ও খাদ্য পণ্য বিতরণ অনেক সওয়াব। এই শহরে যারা ধনাঢ্য ব্যক্তি তারা উপলব্ধি করছেন বলেই তাদের আগ্রহকে কাজে লাগিয়েছে কমিউনিটি পুলিশ। সত্যিই এ কাজটি একটি মহৎ কাজ। যারা এই ভালো কাজে অংশ নিলেন তারা তাদের নামটি গোপন রেখেছেন। বিশেষ করে সুলতান-আঙ্গেজ ফাউন্ডেশন ও পৌরসভা কর্তৃপক্ষ টহল সদস্যদের সাহায্যে এগিয়ে আসায় তাদের ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, দেশে বেশ কয়েকটি গুপ্ত হত্যা হয়েছে। দুষ্কৃতকারীরা কখন কাকে টার্গেট করে এটা বলা মুশকিল। ওরা সব সময় দুর্বলের ওপর আঘাত করে। দেশে কোটি কোটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের পক্ষে একা সম্ভব নয়। সকলের নিরাপত্তা নিশ্চিত করতে হলে সবাইকে সজাগ ও সচেতন হতে হবে। যারা হত্যাকা-ের সাথে জড়িত তাদের চিহ্নিত করতে হবে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর