বুধবার, ১২ মে ২০২১
logo
জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬
মতলব দক্ষিণকে ৩-১ গোলে হারিয়ে সেমিফাইনালে চাঁদপুর সদর
প্রকাশ : ২৮ মে, ২০১৬ ০৯:১১:০৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: বহিষ্কৃত জেলার দু ফুটবলারকে দলে নিয়ে প্রথম খেলায় জয়লাভ করেছে চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল। আর মতলব দক্ষিণের সাথে ৩-১ গোলে জয়লাভ করার ফলে সেমি-ফাইনালে উঠলো চাঁদপুর সদর উপজেলা। খেলা শেষে জানা গেছে বহিষ্কৃত দু ফুটবলার শহরের পুরাণবাজার হরিজন কলোনীর বিষ্ণু ও চিত্রলেখা এলাকার গোল রক্ষক কামালের বহিষ্কার গতকাল শুক্রবারই কর্তৃপক্ষ তুলে নিয়েছে। কিন্তু কাগজে কলমে নয়, মৌখিকভাবে।
গতকাল শুক্রবার বিকেলে ১৬তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় খেলায় অংশ নেয় চাঁদপুর সদর উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা ক্রীড়া সংস্থা দল। দু দলে স্থানীয় ফুটবলাররা খেলায় অংশ নিলে আয়োজকদের মাধ্যমে সদর উপজেলা স্থানীয় ভালো মানের খেলোয়াড় নিয়ে দল গঠন করে। খেলা চলাকালীন দেখা গেছে সদরের স্থানীয় খেলোয়াড়দের দাপট ছিলো অনেক বেশি। দু দলই মাঠে ভালো খেলে। মতলব দক্ষিণের গোল রক্ষক মাহি একা গোল রক্ষকের দায়িত্বটা এতটাই পালন করেছেন যে তিনি নিজেই প্রায় ২ হালি গোল বাঁচিয়েছেন তার বুদ্ধিমতায়।
খেলা শুরুর ৪ মিনিটের সময় সদর উপজেলার ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সুমন চমৎকার হেডের মাধমে সদর উপজেলা দলের হয়ে প্রথম গোল করেন। এর কিছুক্ষণ পরেই মতলব দক্ষিণের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় বাদশা গোল করে ১-১ সমতা আনে। প্রথমার্ধের ২২ মিনিট ও শেষভাগে সদরের বিষ্ণু দুটি গোল করে সদর উপজেলা দলকে নিয়ে যায় ৩-১ গোলে। প্রথমার্ধের খেলা শেষ হয় ৩-১ গোলে। খেলার দ্বিতীয়ার্ধের সময় উভয় দলই আক্রমণ-পাল্টা আক্রমণের মাধ্যমে তাদের খেলা শেষ করে। খেলা পরিচালনা করেন রেফারী পিন্টু। তাকে সহযোগিতা করেন রেফারী মোঃ মাসুম ও সেলিম আহমেদ টুমু।
গতকালকের খেলায় অংশ নেয়া দু দলের খেলোয়াড়রা হলেন চাঁদপুর সদর উপজেলা ঃ কামাল (০১), লিটন (৪), তুহিন (৭), রাজা (২), সোহেল (৫), লাবু (৮), আব্বাছ (৬), বিষ্ণু (১১), ফয়সাল (১২), জহির (১০) ও সুমন (৯)।
মতলব দক্ষিণ উপজেলা ক্রীড়া সংস্থা ঃ মাহি (গোলকিপার), মুকুল (৯), হান্নান (৭), জামাল (১৩), রুবেল (১৫), আরিফ (১৪), ফয়সাল (৪), শওকত (২), আরিফ মিজি (১০), বাদশা (১১) ও নিপু (৬)।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর