বুধবার, ১২ মে ২০২১
logo
সিএনজি স্কুটার চালককে খুনের প্রতিবাদ
ফরিদগঞ্জে পরিবহন শ্রমিকদের ধমর্ঘট সড়ক অবরোধ
প্রকাশ : ২৮ মে, ২০১৬ ০৯:০১:১৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: ফরিদগঞ্জে এক হাজার টাকা লেনদেনকে কেন্দ্র করে সিএনজি স্কুটার চালক মোঃ জাফর কাজী (২৮) নামে শ্রমিক খুনের প্রতিবাদে ও দোষীদের দ্রুত বিচারের দাবিতে শুক্রবার পরিবহন শ্রমিকরা ধর্মঘট ও সড়ক অবরোধ করেছে। সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে তারা প্রতিবাদ সমাবেশ শেষে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়ক অবরোধ করে এবং সকল সিএনজি স্কুটার চলাচল বন্ধ করে দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ এসে শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আবেদন এবং খুনিদের আটকের আশ্বাস দিলে দুই ঘন্টা পর ধর্মঘট প্রত্যাহার করে। এর আগে বুধবার ও বৃহস্পতিবার দুই দফা তারা খুনিদের আটক ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করে।
এদিকে খুনের ঘটনার মূল আসামী আলমগীর গাজীকে পুলিশ আটক করতে না পারলেও অপর দুই আসামী আরিফ গাজী ও তার পিতা লোকমান গাজীকে আটক করে আদালতে পাঠালে আদালত তাদের জেল হাজতে পাঠায়।
উল্লেখ্য, গত সোমবার মাত্র এক হাজার টাকা পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সিএনজি স্কুটার চালক মোঃ জাফর কাজীকে আলমগীর গাজী শ্বাসরোধে হত্যা করার চেষ্টায় গলা চেপে ধরে। এরই এক পর্যায়ে মোঃ জাফর কাজী পাকা রাস্তার উপরে লুটে পড়ে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ ও পরে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার অবস্থার অবনতি হলে ঢাকার ধোলাইরপাড় ডেল্টা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে সে মারা যায়।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর