বুধবার, ১২ মে ২০২১
logo
১৬তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনে জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল
জেলা ক্রীড়া সংস্থা পর্যায়ক্রমে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে
প্রকাশ : ২৭ মে, ২০১৬ ১০:২০:৪৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর ষ্টেডিয়ামে ব্যাপক আয়োজনে উদ্বোধন হলো ১৬ তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট। গতকাল বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে টুর্ণামেন্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুস সবুর মন্ডল। প্রধান অতিথির বক্তব্যর শুরুতে তিনি ১৬ তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট ব্যবস্থাপনায় যারা সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  এ সময় তিনি বলেন, আমাদের মূল উদ্দেশ্য হলো ক্রীড়াবিদ সৃষ্টি করা। সারা বছর যেন ক্রীড়াঙ্গনকে মূখরিত করে রাখা যায় এ জন্য চাঁদপুরের তরুণদেরকে নিয়েই  জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করা। আমরা চাই জাতীয় মানের খেলোয়াড় তৈরিতে যেন সুযোগ পায় এবং তাদের মেধা বিকাশ করতে পারে। সর্বোপরি আমাদের চেষ্টা হলো চাঁদপুরের ক্রীড়াঙ্গনকে মূখরিত করে কৃতী খেলোয়াড় তৈরি করতে চাই। জেলা ক্রীড়া সংস্থা পর্যায়ক্রমে পুরোপুরি ক্রীড়া উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে
    সভাপতির  বক্তব্যে পুলিশ সুপার শামছুন্নাহার বলেন, আমাদের মূল উদ্দেশ্য হলো খেলোয়াড় তৈরি করা। যাতে করে চাঁদপুরের ছেলেরা অন্যায় কাজে না জড়িয়ে পরে। চাঁদপুরের ছেলেরা যেন খেলাধুলার মাধ্যমে নিজেকে সম্পৃক্ত করে রাখে। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী। শুভেচ্ছা বক্তব্য ও বেলুন উড়ানোর পূর্বে সকল অতিথিবৃন্দ একত্রে  জাতীয় পতাকা, ক্রীড়া সংস্থা পতাকা ও উপজেলা পতাকা উত্তোলন করা হয়।    
    চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাবেক জাতীয় ফুটবলার গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উদ্বোধনী উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাার্বিক) মোঃ শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হাই, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি সুভাষ রায়, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারন সম্পাদক সোহেল রুশদী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্লাহ অলি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদস্য ওমর পাটওয়ারী,  জেলা ফুটবল উপ কমিটির সাধারন সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, বীর মক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, জেলা ফুটবল এসোসিয়েশানের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, চাঁদপুর আবাহনি ক্লাবের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম রোমান সহ সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা, ক্লাব কর্মকর্তা  ও ক্রীড়াপ্রেমী সুধীজন উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বক্তব্য শেষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে প্রত্যেক উপজেলার নির্বাহী কর্মকর্তা ও দলের সংশ্লিষ্টদের হাতে নগদ ২৫ হাজার টাকা ও একটি করে বল উপহার তুলে দেয়া হয়।
    খেলায় ফরিদগঞ্জ উপজেলা দল ২-০ গোলের ব্যাবধানে মতলব উত্তর উপজেলাকে পরাজিত করে সেমিফাইনালে উত্তির্ণ হয়। আজকের খেলায় অংশ গ্রহন করবে চাঁদপুর সদর উপজেলা বনাম মতলব দক্ষিন উপজেলা ফুটবল দল। খেলা শুরুর প্রথম থেকে উভয় দল আক্রমন পাল্টা আক্রমন চালায়। কিন্তু ১ম অর্ধের মাঝামাঝিতে নিজেদের ভুলে প্রথম গোল খেয়ে যায় মতলব উত্তর উপজেলা দল। গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠে মতলব উত্তর। কিন্তু পূনরায় ১ম অর্ধের শেষের দিকে আরেকটি গোল হজম করার পর অনেকটা নিস্কিৃয় হয়ে পরে মতলব উত্তর উপজেলা ফুটবল দল। খেলা উপভাগের জন্য বিপুল সংখ্যক দর্শক গ্যালারিতে উপস্থিত হয়।  খেলা উপভোগ করার জন্য চাঁদপুরের সকল ক্রীড়া সংগঠক, ক্লাব কর্মকর্তা, ক্রীড়ামোদী দর্শক সহ সর্বস্তরের মানুষকে আহবান জানিয়েছেন  চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাবেক জাতীয় ফুটবলার গোলাম মোস্তফা বাবু। খেলা দেখতে দর্শকদের জন্য সকল গ্যালারী উন্মুক্ত থাকবে।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর