রোববার, ১৬ মে ২০২১
logo
২ জনের অবস্থা আশঙ্কাজনক
সিএনজি স্কুটার দুর্ঘটনায় চালকসহ ৫ মাদ্রাসা ছাত্র আহত
প্রকাশ : ২৭ মে, ২০১৬ ১০:১৪:০২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুরে সড়ক দুর্ঘটনা ঘটেই চলছে। গতকাল বৃহস্পতিবার রাতে হাজীগঞ্জ থেকে চাঁদপুরগামী একটি সিএনজি স্কুটার দুর্ঘটনায় চালকসহ ৫ মাদ্রাসা ছাত্র গুরুতর আহত হয়েছে।
আহতদের সবাইকে রাত সোয়া ১০টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তারা বলাখাল মোহাম্মদিয়া তালিমুল কোরআন মাদ্রাসার ছাত্র। আহত পাঁচজনের মধ্যে মোঃ আলী হোসেন (২০) ও চালক কামাল মিজির (৩০) অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে মোঃ আলী হোসেনকে ঢাকায় রেফার করা হয়। এছাড়া রবিউল (১২), নাঈম (১২) ও ছায়েদুল (১০) চাঁদপুর হাসপাতালে চিকিৎসা নেয়।
ঘটনার প্রত্যক্ষদর্শী চাঁদপুর-হাজীগঞ্জ রুটের সিএনজি স্কুটার চালক জসিম (৩৮) জানান, দেবপুর মাদ্রাসার কাছে ইট বোঝাই একটি ট্রাক্টর রাস্তার উপর দাঁড় করানো ছিলো। জায়গাটি ছিলো অন্ধকার। তখন বলাখাল থেকে মাদ্রাসার ছাত্রদের বহনকারী সিএনজি স্কুটারটি অন্ধকারের মধ্যে কিছু দেখতে না পেয়ে দাঁড়ানো ট্রাক্টরের উপর গিয়ে পড়ে। এতে সিএনজি স্কুটারটি ধমড়ে মুচড়ে ট্রাক্টরের নিচে ঢুকে পড়ে। স্কুটারটির চালকসহ সবাই আহত হয়।
বলাখাল মোহাম্মদিয়া তালিমুল কোরআন মাদ্রাসার শিক্ষক হাফেজ সুলতান আহমেদ ও মোঃ নূরুল ইসলাম জানিয়েছেন, রাত ৯টায় দু'টি সিএনজি স্কুটারে করে ১২ জন ছাত্র বরিশালের উদ্দেশ্যে চাঁদপুর রকেট ঘাটের দিকে রওনা হয়। মাদ্রাসা বন্ধ থাকায় ছাত্ররা তাদের গ্রামের বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে একটি স্কুটার দুর্ঘটনায় পতিত হলো।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর