রোববার, ২৫ জুলাই ২০২১
logo
পুরাণবাজারে জেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের সংবর্ধনায় নাছির উদ্দিন আহামেদ
লোভ লালসার ঊধ্রেব উঠে আওয়ামী লীগকে সুসংগঠিত করা হবে
প্রকাশ : ২০ মার্চ, ২০১৬ ১৩:২৪:৫৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিলে নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহামেদ এবং দুবারের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলালকে সংবর্ধনা জানিয়েছে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ।
গতকাল শনিবার বিকেলে পুরাণবাজার চেম্বার ভবনের সামনের সড়কে অনুষ্ঠিত হয় উক্ত সংবর্ধনা অনুষ্ঠান। সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন আহামেদ বলেন, দায়িত্ব পালনের জন্য জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে মনোনীত করে চাঁদপুরের মানুষের ইচ্ছার প্রতিফলন ঘটিয়েছেন। এ জন্যে দলীয় নেতা-কর্মীসহ চাঁদপুরের সর্বস্তরের জনগণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, বিগত দিনের ন্যায় আগামী দিনেও লোভ-লালসার ঊধর্ে্ব উঠে সততা ও নিষ্ঠার সাথে রাজনীতি করে চাঁদপুর জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করা হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তিনি চেয়েছিলেন সুখী সমৃদ্ধ ও উন্নত সোনার বাংলা হবে এ দেশ। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এখন আর কেউ না খেয়ে থাকে না। বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং চাঁদপুরের উন্নয়ন কাজকে এগিয়ে নিতে সকলের সর্বাত্মক আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।
সংবর্ধিত বিশেষ অতিথির বক্তব্যে আবু নঈম দুলাল পাটওয়ারী বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নের রাজনীতি করি। আমরা দুজন মানুষের ও দলীয় নেতা-কর্মীদের ন্যায্য যে কাজ তা করার জন্যে অঙ্গীকারাবদ্ধ। অন্যায় ও অবৈধ কাজ করলে তার সমর্থন আমাদের কাছ থেকে পাবেন না। যা কিছু ন্যায় সংগত তার সাথে জেলা আওয়ামী লীগ থাকবে। মাদকের সাথে কোনো আপস নয়। তিনি দেশকে এগিয়ে নিতে সমাজের শান্তি প্রতিষ্ঠায় সন্ত্রাস, আগুন, শিশুহত্যা, গাছকাটা মুক্ত সমাজ গড়ে তোলার আহ্বান জানান। এই এলাকার ব্যবসা-বাণিজ্যকে গতিশীল করতে ব্যবসায়ীদের পাশে জেলা আওয়ামী লীগ থাকবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।
১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আছলাম গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিকের পরিচালনায় সংবর্ধনা অনুুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ ঘোষ, সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটোয়ারী, জেলা যুবলীগ আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি। এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াছ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক তৈমুর হাসান টিপু, জেলা তরুণলীগ সভাপতি শেখ শরীফ আহমেদ প্রমুখ। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইউনুস মাঝি, আবুল কাশেম গাজী, মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজু বেপারী, মানিক জমাদার, আব্দুল মজিদ খান ডেঙ্গু, মুখলেস মলি্লক, স্বপন দেওয়ান, কুট্টি হাওলাদার, সাবেক ছাত্রলীগ নেতা শাহজাদা আখন্দ, শওকত হোসেন মুক্তা, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজল প্রধানীয়া, ফজলু মিজি, কামাল ঢালী, কাদের হাওলাদার, দুলাল কাজী, মান্নান শেখ, যুবলীগ নেতা ঝন্টু দাস, শামীম গাজী, আলী বেপারী। এছাড়া ওয়ার্ড, পৌর, থানা ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তরুণলীগ, তাঁতীলীগ, রিক্সাশ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
পুরাণবাজার জামে মসজিদের খতিব মুফতি শাহাদাত হোসেন কাশেমীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান শুরু করা হয়। আলোচনা পর্ব শেষে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় নেতৃবৃন্দকে সংবর্ধনা জানানো হয় এবং উপহার হিসেবে দুজনকে রূপার নৌকা প্রদান করা হয়েছে। এছাড়া পর্যায়ক্রমে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানান অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর