বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
logo
হাজীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন যারা
প্রকাশ : ২০ মার্চ, ২০১৬ ১৩:২২:৩৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: গতকাল শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডির ৩/১-এর কার্যালয় থেকে হাজীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনীত ১১ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
দলীয় মনোনয়নপ্রাপ্তরা হচ্ছেন : ১নং রাজারগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাদী মিয়া, ২নং বাকিলা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক প্রধানিয়া, ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আবু নছর মোঃ মিন্টু পাটওয়ারী, ৫নং সদর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান মীর, ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন মিয়াজী, ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন মিয়াজী, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে ইউনিয়নের সাবেক সভাপতি রফিকুল ইসলাম ওরফে রফিক মেলিটারী, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু ও ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে সাবেক চেয়ারম্যান জাকির হোসেন লিটু। এই ১১ জন চেয়ারম্যান প্রার্থীর আওয়ামী লীগের দলীয় মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন।
উল্লেখ্য, হাজীগঞ্জের ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে আগামী ২৩ এপ্রিল ভোটগ্রহণের দিন ধার্য করে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় নির্ধারণ করা হয়েছে ২৭ মার্চ। মনোনয়পত্র যাচাই-বাছাই হবে ২৯ ও ৩০ মার্চ। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৬ এপ্রিল।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর