মঙ্গলবার, ১৫ জুন ২০২১
logo
ক্রিকেট একাডেমীর সাথে ৩৯ রানে জিতেছে পাইওনিয়ার ক্লাব
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৬ ১২:১১:৪৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লীগের ৮ম দিনের খেলায় জয়লাভ করেছে পাইওনিয়ার ক্লাব। গতকাল সোমবারের খেলায় পাইওনিয়ার ক্লাব ৩৯ রানে হারিয়েছে চাঁদপুর ক্রিকেট একাডেমীকে। আজ মঙ্গলবার খেলায় অংশগ্রহণ করবে চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার ও শেখ রাসেল ক্রীড়া চক্র।
গতকালকের খেলায় টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাইওনিয়ার ক্লাব। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ১শ' ৬৪ রান করে পাইওনিয়ার ক্লাব। দলের পক্ষে ব্যাট হাতে সফিক ৪৬, সাদ্দাম ২৭ ও বাপ্পি ১৬ রান করেন। আর ক্রিকেট একাডেমীর পক্ষে বল হাতে ইউনুছ মোল্লা ৪, রিয়াদ ও ইউনুছ ২টি করে উইকেট নেন।
চাঁদপুর ক্রিকেট একাডেমী ১শ' ৬৫ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ৪৩ ওভার ৫ বলে ১শ' ২৫ রান করে । দলের পক্ষে শিপন ৪৭, ইউনুছ ১৯ ও নিহাদ ১৪ রান করেন। পাইওনিয়ারের পক্ষে বল হাতে সফিক ৫টি ও মুন্না ৩টি উইকেট নেন। খেলা পরিচালনা করেন আম্পায়ার সঞ্জয় সাহা সুক্ষন ও সোলায়মান। স্কোরারের দায়িত্ব পালন করেন ফারুক ও হাসান ।
গতকালকের খেলায় অংশ নেয়া খেলোয়াড়গণ হলেন : পাইওনিয়ার ক্লাব : মোর্শেদ, সোহাগ, আরিফ, বাপ্পি, মোরসালিন, সাদ্দাম, রিপন, সফিক, রুবেল, রবিন, রাজন ও মুন্না।
চাঁদপুর ক্রিকেট একাডেমী : রিয়াদ, ফজলু, শিপন, ইউনুছ, মিহাদ, রাশেদ, সাদ্দাম, হৃদয়, ইউনুছ ও ফয়সাল।
- See more at: http://www.chandpur-kantho.com/first-page/2016/03/15/20664#sthash.16tTWZCZ.dpuf

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর