সোমবার, ২৬ জুলাই ২০২১
logo
চাঁদপুরের বিদায়ী পুলিশ সুপারকে টিভি সাংবাদিকদের সংবর্ধনা প্রদান
প্রকাশ : ১৩ জুন, ২০১৫ ১৬:৪৭:২৫
প্রিন্টঅ-অ+
শরীফ চৌধুরী

চাঁদপুর ॥ টেলিভিশন সাংবাদিক ফোরাম আয়োজিত চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফারকে বিদায় সংবর্ধনা শুক্রবার চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে দেয়া হয়েছে।  চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি এম শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী চাঁদপুরের কৃতি সাংবাদিক, কলামিষ্ট ও স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রহমান জিলানী, পুলিশ সুপারের স্ত্রী অ্যাডভোকেট সানোয়ারা সুলতানা, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, টেলিভিশন সাংবাদিক ফোরামের কর্মকর্তা ফারুক আহমেদ, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান রোকন, দৈনিক মেঘনা বার্তা পত্রিকার সম্পাদক আব্দুল আউয়াল রুবেল,  টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতা পার্থনাথ চক্রবর্তী, লক্ষণ চন্দ্র সূত্রধর, সোহেল রুশদী, কাদের পলাশ প্রমুখ। সভায় বিদায়ী পুলিশ সুপার মোঃ আমির জাফর ও সাংবাদিক রহমান জিলানীকে উত্তরীয় পড়িয়ে দেয়া হয়। এছাড়া ফোরামের পক্ষ থেকে সম্মাণনা ক্রেষ্ট ও বিভিন্ন উপহার সামগ্রী এবং আলোকচিত্র উপহার দেয়া হয়।  
    বিদায়ী পুলিশ সুপার মোঃ আমির জাফর তার বক্তব্যে নিজেকে একজন সাধারণ মানুষ হিসেবে দাবি করে বলেন, চাঁদপুর দেশের সুস্থ্য ধারার সাংবাদিকতার একটি মডেল। এই জেলার সংবাদকর্মীরা যেমন অত্যন্ত সংবেদনশীল তেমনি কর্মঠ ও প্রাণপ্রাচুর্যে উজ্জীবিত। সাংবাদিকদের কারণে ও সহযোগিতায় জেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা এবং নিজের উপর অর্পিত দায়িত্ব পালন তার জন্য সহজ হয়েছে বলেও তিনি মন্তব্য করেন। তিনি বলেন, যতদিন বেঁচে থাকবেন ততদিন চাঁদপুর জেলা এবং এই জেলার মানুষের ভালবাসার কথা তার মনের গহীনে সযতেœ লালিত হবে। তিনি বলেন, পুলিশে মানুষের জন্য কাজ করার এবং মানুষকে সহায়তা করার অনেক সুযোগ রয়েছে। তিনি তার দায়িত্ব পালনে কখনোই পিছু হটেননি।
        উল্লেখ্য, মোঃ আমির জাফর চাঁদপুরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে প্রায় তিন বছর দায়িত্ব পালনের পর পদোন্নতি পেয়ে এই জেলারই পুলিশ সুপার হিসেবে দুই বছর দায়িত্ব পালন করলেন। তাকে সম্প্রতি রাজশাহী মহানগর পুলিশে উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। তিনি দুই কন্যা সন্তানের জনক।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর