বুধবার, ১২ মে ২০২১
logo
সপরিবারে ইফতারের আনন্দ উপভোগে
কোকা-কোলার আয়োজন
প্রকাশ : ১২ জুলাই, ২০১৫ ১৬:৫৮:৪৫
প্রিন্টঅ-অ+
ব্যবসা ওয়েব

ঢাকা: এবার রমজানমাসে কোকা-কোলা বাংলাদেশ ও রেডিও ফূর্তি একযোগে পরিবারের সদস্যদের আরো কাছে নিয়ে এসে পারিবারিক বন্ধন দৃঢ় করার লক্ষ্যে সপরিবারে ইফতার আয়োজনের উদ্যোগ নিয়েছে। দেশজুড়ে রমজান মাসে পরিবারের কথা মাথায় রেখেই ’বাসায় ইফতার’ শিরোনামে চমৎকার এই উদ্যোগ নেয়া হয়েছে।   
পবিত্র রমজান মাস মানুষের মধ্যে ভাগাভাগি ও ভাতৃত্ববোধের সূচনা করে। কোকা-কোলার এ আয়োজন প্রিয়জনের সঙ্গে খাবার ভাগাভাগির মাধ্যমে ভালোবাসা বিনিময় ও সুসম্পর্ক স্থাপনে উৎসাহিত করে।
আয়োজনের অংশ হিসেবে এ ক্যাম্পেইন  রমজানের প্রথম ২৫ দিন জুড়ে চলবে। এ ক্যাম্পেইনের আওতায় প্রতিদিনই একজন করে বিজয়ী নির্বাচিত হচ্ছেন।
অংশগ্রহণকারীদের রেডিও ফূর্তির মাধ্যমে প্রতিদিন একটি করে প্রশ্ন করা হচ্ছে; যা রমজানের আগের দিন থেকে শুরু হয়েছে। আগ্রহীরা নিজ নিজ নাম, ঠিকানা ও প্রশ্নোত্তর দিয়ে বিজয়ী হওয়ার সুযোগ পাচ্ছেন। আর বিজয়ী পুরস্কার হিসেবে পাচ্ছেন পুরো পরিবার নিয়ে পরবর্তী দিনের ইফতার উপভোগের সুযোগ।
একটি নির্দিষ্ট দিনে পাঠানো উত্তরগুলো পরবর্তী দিন বিচারকমণ্ডলীর মাধ্যমে যাচাই বাছাই করে সবচেয়ে সৃজনশীল উত্তরদাতাকে ওই দিনের বিজয়ী হিসেবে নির্বাচন করা হচ্ছে। রেডিও ফূর্তি বিজয়ীদের সঙ্গে একটি লাইভ কলের মাধ্যমে যোগাযোগ করছে। ইফতার শুরুর আগেই একটি দারুণ ইফতার সামগ্রী পৌঁছে যাচ্ছে বিজয়ীর বাড়িতে।
কোকা-কোলা বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার শাদাব খান বলেন, “কোকা-কোলা বিশ্বজুড়ে সতেজতা ও খুশির উৎস। পবিত্র রমজানমাসে সবাই চায় ইফতারে সতেজ হয়ে উঠতে। এই পবিত্র মাসে বাসায় ইফতার ক্যাম্পেইন চালু করতে পেরে আমরা আনন্দিত। আমরা মনে করি, এই ক্যাম্পেইন সত্যিকার অর্থেই রমজানমাসের মূল শিক্ষা- একাত্মবোধ, ভাগাভাগি ও সুসম্পর্ককে প্রতিষ্ঠিত করতে ভূমিকা রাখবে। আমরা আশা করি পরিবারের সকলের সঙ্গে সবার রমজান মাস ভালোভাবে কাটুক।”

ব্যবসা-অর্থনীতি এর আরো খবর