শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
logo
আমরাও হিন্দু, বিজেপির থেকে শিখতে হবে না: মমতা
প্রকাশ : ০৭ এপ্রিল, ২০১৬ ১৭:১২:১৮
প্রিন্টঅ-অ+
পশ্চিম ওয়েব

চাঁদপুর: আসানসোল শিল্পাঞ্চলে তিনটি সভায় উন্নয়নের খতিয়ান তুলে ধরে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, "১ কোটিরও বেশি সংখ্যালঘু ছাত্রছাত্রীরা স্কলারশিপ পেয়েছে। ২ বছর আগে আসানসোলের জন্য ১২০০ কোটি টাকার জল প্রকল্প শুরু করেছি।"
তবে তার পাশাপাশি এদিনের সভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেছেন তৃণমূল সুপ্রিমো। বলেছেন, "কিছু কিছু দল মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করছে।" প্রথমে নাম না করে বার্তা দিলেও পরে সরাসরি বিজেপিকে আক্রমণ করে বলেন, "আমরাও হিন্দু, বিজেপির থেকে শিখতে হবে না।" তৃণমূল বিরোধী জোটকেও কটাক্ষ করতে ছাড়েননি মমতা। বলেছেন, "কংগ্রেসের ঠিকানা এখন সিপিএম, সিপিএমএর সাইনবোর্ড এখন কংগ্রেস।"
বারাবনি, কুলটি ও জামুড়িয়ায় তিনটি সভা করেন মুখ্যমন্ত্রী।
মঙ্গলবার সাগরদিঘির সভা থেকে মুর্শিদাবাদে কংগ্রেস ও সিপিএমের একচ্ছত্র শাসনের পতন চেয়েছেন মুখ্যমন্ত্রী। সাগরদিঘি থেকে হরিহরপাড়া, ডোমকল পরপর সভায় নাম না করে আক্রমণ করেছেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরিকে। আবার নাম না করে আক্রমণ করেছিলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রকেও। মুর্শিদাবাদের সভায় বিরোধীদের অপপ্রচার নিয়ে সরব হয়েছেন তিনি। আজ বুধবার আসানসোল শিল্পাঞ্চলের সভা থেকেও বিরোধীদের কুৎসা ও অপপ্রচারের কড়া জবাব দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "ওরা যত কুৎসা করবে তৃণমূল তত শক্তিশালী হবে।"
 

পশ্চিম বাংলা এর আরো খবর