শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
যৌনকর্মী প্রেমিকার জন্য সহপাঠিকে ছুরিকাঘাত
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৬ ১৩:৪২:২০
প্রিন্টঅ-অ+
পশ্চিম ওয়েব

চাঁদপুর : ভারতীয় বাংলায় প্রাপ্তবয়স্কদের রগরগে ছবি ‘থ্রি অন এ বেড’ এর দৃশ্যে তিন বন্ধুর প্রেম দেখানো হয়েছিল। সেই ছবির দৃশ্য দেখেই কি না একজনের প্রেমে পড়েছে দুই বন্ধু। তাও আবার যৌনকর্মীর! দুজনেই হোমিওপ্যাথি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তবে ওই সিনেমার মতো মিলে মিশে থাকার মতো প্রেমের গল্প নয় এটা।
ত্রিমুখি প্রেম নিয়েই ঝামেলার সূত্রপাত। ঝামেলা বেড়ে এতটা যে শেষমেশ এক বন্ধুর পেটে ছুরি চালিয়ে পালিয়েছে আরেক যুবক। বুধবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কলকাতার সল্টলেক জে সি ব্লকে।
পালালেও রক্ষা হয়নি। অভিযুক্ত ওই যুবক যতীন রাজকে শুক্রবার ভোরে উত্তর ২৪ পরগনার গৌরাঙ্গনগর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গুরুতর জখম অবস্থায় মেঘালয়ের বাসিন্দা হান্সলে সাংমা নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিশ জানিয়েছে, যতীন এবং সাংমা দু’জনেই সল্টলেকের হোমিওপ্যাথি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তারা সল্টলেকের জে সি ব্লকে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। মাস খানেক ধরেই তাদের কালীঘাটের যৌনপল্লিতে যাতায়াত ছিল। সেখানে এক মেয়ের প্রেমে পড়েন দু’জনেই। সেই নিয়েই তাদের মধ্যে ঝামেলা শুরু হয়। বুধবার রাতেও কে আগে মেয়েটির কাছে যাবে তা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।
ঝামেলা বাড়ি থেকে রাস্তা পর্যন্ত গড়ায়। অভিযোগ, যতীন, সাংমার পেটে ছুরি চালিয়ে দেন। তার পর রাস্তায় তাকে এই অবস্থায় ফেলে রেখেই পালান। বৃহস্পতিবার বিকেলে সাংমার লোকাল অভিভাবক যতীনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানান।

পশ্চিম বাংলা এর আরো খবর