সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০
logo
তৃণমূলের মঞ্চে গান গাইলেন বিজেপির মন্ত্রী বাবুল!
প্রকাশ : ০২ জানুয়ারি, ২০১৬ ১৯:৩৫:১৫
প্রিন্টঅ-অ+
পশ্চিম ওয়েব

তৃণমূলের প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চে বিজেপির সাংসদ-মন্ত্রী বাবুল সুপ্রিয়। শুক্রবার নতুন বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি গানও গাইলেন তিনি। ১ জানুয়ারি পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের ১৮তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে এদিন সকালে পশ্চিমবঙ্গের আসানসোল পুরনিগমের সামনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারিসহ তৃণমূলের কাউন্সিলর ও নেতারা। হঠাৎই মঞ্চের পাশে এসে দাঁড়ায় কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রীর গাড়ি। গাড়ি থেকে নেমে আসেন বাবুল সুপ্রিয়। সবাইকে অবাক করে সোজা মঞ্চে উঠে পড়েন বাবুল। মঞ্চে উপস্থিত সবার সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর মেয়রের অনুরোধে গানও গেয়ে শোনান বিজেপি সাংসদ বাবুল। গাইলেন ‘আমার পূজার ফুল ভালবাসা হয়ে গেছে...’।
পরে বাবুলের মন্তব্য ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে রাজনীতি খুঁজতে যাওয়া ঠিক নয়। নতুন বছরে আমি অনুষ্ঠান মঞ্চের পাশ দিয়ে যাচ্ছিলাম। আমি দেখলাম যে জিতেন্দ্র তিওয়ারি রয়েছেন। ওনার সঙ্গে আমার একটা অম্ল-মধুর সম্পর্ক ছিল কিন্তু ওটা অতীত, ভোটের সময় অনেক কিছু হয়। ভোটের পর আসানসোলকে সুন্দর করার দায়িত্ব ওনার জায়গায় উনি পেয়েছেন আর আমার জায়গায় আমি পেয়েছি।
তিনি বলেন, আমার মনে হয়েছে মানুষের স্বার্থে একজন মেয়র ও মন্ত্রী-আমাদের দুইজনেরই সামঞ্জস্য থাকা দরকার। তাছাড়া আমার মনে হয়েছে ওটা তৃণমূলের নয়, মেয়রের মঞ্চ। আর তৃণমূলের মঞ্চ হলেও সেখানে উঠে দাঁড়িয়ে হ্যাপি নিউইয়ারের শুভেচ্ছা জানাতে আমার মনের দিক থেকে কোন বাধা নেই।
তবে বাবুল যাই বলুক না কেন, তার এমন ‘সৌজন্য’ বিনিময়ে বেশ অস্বস্তিতে পড়েছে রাজ্যের বিজেপি নেতৃত্ব।
 

পশ্চিম বাংলা এর আরো খবর