সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০
logo
ভ্রমণ ওয়েবে ঈদ পর্যটন মেলা
প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১৪:২৫:১০
প্রিন্টঅ-অ+
তথ্য ওয়েব

চাঁদপুর: ভ্রমণ বিষয়ক ওয়েব সাইট www.vromon.com.bd তে শুরু হয়েছে ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’। পক্ষকালব্যাপি এ মেলায় দেশের শীর্ষস্থানী ২৫টি ট্যুর অপারেটর এবং দেশের ২৫০ এর অধিক হোটেল/রিসোর্ট প্রতিষ্ঠান ঈদ প্যাকেজ ঘোষণা করেছে।     
মেলার আয়োজক প্রতিষ্ঠান ভ্রমণ লিমিটেড প্রধান নির্বাহী জুবায়ের বিন আমিন জানান, আসন্ন  মেলা উপলক্ষে ট্যুর অপারেটররা ভারত, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ ২৫টির অধিক দেশে বিভিন্ন মূল্যমানের ১০০ এর অধিক আকর্ষণীয় ঈদ ট্যুর প্যাকেজ নিয়ে এসেছে।
তিনি বলেন, দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া এই অনলাইন মেলায় এয়ার টিকেট এবং আন্তর্জাতিক হোটেল বুকিংয়েও বিশেষ ছাড় থাকছে। বাংলাদেশের মধ্যে কক্সবাজার, সিলেট, কুয়াকাটা, গাজীপুর, বান্দরবন, রাঙামাটি, খাগড়াছড়ি, ঢাকা এবং চট্টগ্রাম ভ্রমণে বিশেষ প্যাকেজ ঘোষণা করেছে প্রায় ২৫০টি সুপরিচিত হোটেল/রিসোর্ট।
তিনি জানান, সাইট থেকেই ঈদের অবকাশ যাপনকারীরা আগাম বুকিং করতে পারবেন বিকাশ অথবা বাংলাদেশের যেকোনো ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে।
ভ্রমণ ডট কম ডট বিডির সহ প্রতিষ্ঠাতা ও পরিচালক মামুন জামান জানিয়েছেন, প্রতিরাত সর্বনিম্ন ৫০০ টাকা থেকে আরম্ভ করে ৫০,০০০ টাকার মধ্যে বিভিন্ন মানের রুম রয়েছে হোটেলগুলোতে। প্রতিটি হোটেল যথাযথভাবে পরীক্ষণ করে সাইটে যুক্ত করা হয়েছে যাতে গ্রাহকরা সর্বোচ্চ সেবা নিতে পারেন।
এ ছাড়াও মেলা থেকে প্যাকেজ গ্রহণের মাধ্যমে একটি কুপন দেয়া হবে। মেলা শেষে সকল কুপন নিয়ে হবে র‌্যাফেল ড্র । দেশ-বিদেশের ভ্রমন প্যাকেজ ফ্রি উপভোগ করতে পারবেন ১০ জন লটারি বিজয়ী।

তথ্য-প্রযুক্তি এর আরো খবর