সোমবার, ১৩ জুলাই ২০২০
logo
এমজ্যামস অ্যাপ্লিকেশনে গানের দুনিয়া
প্রকাশ : ০৩ জুন, ২০১৬ ১৩:৫৯:১১
প্রিন্টঅ-অ+
তথ্য ওয়েব

চাঁদপুর: গান শোনার নতুন অভিজ্ঞতার সঙ্গে পরিচয় করিয়ে দিতে বাংলাদেশে চালু হয়েছে অনলাইন মিউজিক স্ট্রিমিং অ্যাপ্লিকেশন এমজ্যামস্। এশিয়ার সবচেয়ে দ্রুত বর্ধনশীল এই অ্যাপকে বাংলাদেশে নিয়ে এসেছে শীর্ষ কনটেন্ট সেবাদাতা প্রতিষ্ঠান মোবিমিডিয়া।
ইউনিভার্স্যাল মিউজিক, সনি ও ওয়ার্নার মিউজিকের সব গান নিয়ে এমজ্যামসে আছে আন্তর্জাতিক সংগীতের সবচেয়ে বড় সংগ্রহ। শুধু হলিউড কিংবা বলিউড নয়, পৃথিবীর জনপ্রিয় সব মিউজিক রিলিজ হওয়ার পরই চলে আসবে আপনার কাছে, এমজ্যামসের মাধ্যমে। এর সঙ্গে অবশ্যই আছে বাংলাদেশের গান৷ একই প্ল্যাটফরমে আন্তর্জাতিক শিল্পীদের পাশাপশি বাংলাদেশি শিল্পীরা তাদের নিজেদের গান তুলে ধরতে পারবেন বিশ্ববাজারে৷
এমজ্যামসে গানের বিরাট কালেকশন সাজানো আছে খুব সহজ বিন্যাসে। এতে আছে আজকের হাইলাইটস, নিউ রিলিজ, পপুলার প্লেলিস্ট, পপুলার আর্টিস্ট, পপুলার ট্র্যাকস ও পপুলার অ্যালবাম ইত্যাদি নানা ক্যাটাগরিতে সাজানো ট্যাব।
সকালে ধীর লয়ে কিংবা সন্ধ্যায় গাড়িতে করে বাড়ি ফেরার সময় আপনি কি গান শুরতে চান সেটি জানে এমজ্যামস। পার্টির আমেজ কিংবা বৃষ্টির দিনে শ্রোতার প্লেলিস্টটি তৈরি থাকবে এখানে। আর এই কাজটি কম্পিউটার লজিক দিয়ে করা হচ্ছে না। হচ্ছে সমঝদার সঙ্গীত বোদ্ধাদের দিয়ে।
অ্যপটির মাধ্যমে শ্রোতারা প্রিয় তারকা কিংবা মানুষের প্রিয় গানের লিস্টও শুনতে পারবেন আপনি। সেইসঙ্গে নিজের গানের প্লেলিস্ট তৈরি করে তা শেয়ার করতে পারবেন বন্ধুদের সঙ্গেও।
অ্যপটি বিষয়ে অ্যামজ্যামসের গ্রুপ মার্কেটিং ম্যানেজার অ্যাড্রিয়ান বার্টন বলেন, বাংলাদেশে সাড়া দেখে আমরা অভিভূত। এখানকার জন্য খুব শিগগিরই আরও নতুন নতুন ফিচার নিয়ে আসছি আমরা। সেই সঙ্গে আপনাদের প্রিয় বাংলা গানের কালেকশন দ্রুতই বড় হচ্ছে। আগামী ১৮ জুন পর্যন্ত শ্রোতারা সম্পূর্ণ বিনামূল্যে এই সেবটি পাবেন।

তথ্য-প্রযুক্তি এর আরো খবর