বুধবার, ২০ নভেম্বর ২০১৯
logo
৪৬তম জাতীয় স্কুল-মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতা
জেলায় কাবাডিতে চ্যাম্পিয়ন ফরিদগঞ্জ এ. আর. পাইলট বিদ্যালয়
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৭ ১৩:৩৪:৫৩
প্রিন্টঅ-অ+

চাঁদপুর আউটার স্টেডিয়ামে গত সপ্তাহের অনুষ্ঠিত হলো ৩ দিনব্যাপী জেলা পর্যায়ে ৪৬তম জাতীয় আন্তঃস্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এবার এ আসরে জেলা পর্যায়ে কাবাডি চ্যাম্পিয়ন হয়েছে ফরিদগঞ্জের এ. আর. পাইলট মডেল উচ্চ বিদ্যালয়। স্কুল দলটি উপজেলা ও জেলা পর্যায়ে জেলার বিভিন্ন উপজেলার ৩টি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় চাঁদপুরের হয়ে সোমবার তারা কুমিল্লায় লক্ষ্মীপুর জেলার একটি স্কুলের সাথে অংশ নেয়।

দলের কোচ ও শিক্ষক রাসেল হাসানের সাথে আলাপকালে তিনি জানান, উপজেলা পর্যায়ে ফরিদগঞ্জ এলাকায় গৃহকালিন্দিয়া উচ্চ বিদ্যালয়ের সাথে ৪৬-৭ পয়েন্টে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। জেলা পর্যায়ে শাহারাস্তিকে হারিয়ে সেমিফাইনালে উঠে। সেমিফাইনালে চাঁদপুর সদরের সাথে ২২-১৮ পয়েন্টে জয়লাভ করে জেলা পর্যায়ের ফাইনালে উঠে। ফাইনালে মতলব দক্ষিণ উপজেলাকে ২২-১৯ পয়েন্টে হারিয়ে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।

ফরিদগঞ্জের এ. আর. পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়রা হলোঃ- সম্রাট,রিয়াদ, রাফি, শামিম , কাউছার, রাকিব, আজাদ, মহিউদ্দিন, রিমন, আল আমিন, রূপক ও মাসুদ।

জেলা পর্যায়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আয়েশা রহমান,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইউনুছ ফারুকী, মাধ্যমিক শিক্ষা পরিদর্শক মোঃ মাসুদুর রহমান, মাউশি উপ পরিচালক মোহাম্মদ হোসেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, সফরমালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের নঈম উদ্দিন সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ।

খেলা এর আরো খবর