শুক্রবার, ২১ জুন ২০১৯
logo
৪৬তম জাতীয় স্কুল-মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতা
জেলায় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন পুরাণবাজার মধূসূদন উচ্চ বিদ্যালয়
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৭ ১৩:৩১:৩৯
প্রিন্টঅ-অ+

চাঁদপুর আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ে ৪৬তম জাতীয় আন্তঃস্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদালয়। তারা উপজেলা ও জেলা পর্যায়ের ৪টি বিদ্যালয়কে হারিয়ে এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উপজেলা পর্যায়ে মধুসূদন উচ্চ বিদ্যালয় সফরমালি উচ্চ বিদ্যালয় ও ডিএন উচ্চ বিদ্যালয়কে হারিয়ে জেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে।  


দলটি জেলা পর্যায়ে কচুয়ার দুর্গাপুর হাই স্কুলের সাথে জয়লাভ করে ফাইনালে উঠে। ফাইনালে তারা হাজীগঞ্জ মডেল পাইলট স্কুল এন্ড কলেজকে হারিয়ে জেলা পর্যায়ের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়। দলটি গতকাল সকালে কুমিল্লায় ব্রাহ্মণবাড়িয়া জেলা দলের সাথে অংশ নেয়।  


পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়রা হলেনঃ-হাবিব, আলআমিন, জুবায়ের, সাকিল, মাসুদ, অন্তর, মাইনুল, নাহিদ, শরীফ, রনি, ইউছুফ ও রুম্মান।  


বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দের সাথে আলাপকালে তিনি জানান, আমারা গ্রীষ্মকালীন প্রতিযোগিতায় বেশ কয়েকটি ইভেন্টেই অংশ নেই। এর মধ্যে শিক্ষার্থীরা হ্যান্ডবলে ভালো ফলাফল অর্জন করেছে। আমি সবসময়ই ছাত্রদেরকে পড়ালেখা সহ খেলাধুলার ব্যাপারে বিভিন্ন পরামর্শ ও সহযোগিতা প্রধান করে থাকি।  


বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও সাবেক ফুটবলার ওয়াহিদুজ্জামান লাবুর সাথে আলাপকালে তিনি জানান আমাদের স্কুলে এখন বিভিন্ন ইভেন্টে অনেক খেলোয়াড় রয়েছে। আশা করি জেলা পর্যায়ে এবং বিভাগে আগামীতে যে কোন প্রতিযোগিতায় আমরা ভালো ফলাফল করতে পারবো।

খেলা এর আরো খবর