শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯
logo
ম্যাচ জেতা লক্ষ্যে মাঠে নাম নেইমারে
প্রকাশ : ২৩ মার্চ, ২০১৭ ১২:৫৭:০৬
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব
চাঁদপুর: টানা ফুটবলে তিনি ক্লান্ত। চাই বিশ্রাম। না হলে দেশের হয়ে নিজের সেরা ফুটবল উপহার দেওয়া কঠিন হয়ে পড়বে বলে মনে করছেন নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়র।

শুক্রবার ভারতীয় সময় ভোর ৪.৩০ মিনিটে ২০১৮ বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে ব্রাজিল খেলবে উরুগুয়ের বিরুদ্ধে। তার আগে মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে নেইমার বলেছেন, ‘‘ব্রাজিলের জার্সি পরে মাঠে নামা আমার কাছে গর্বের। কিন্তু এও জানিয়ে রাখা দরকার যে, টানা ফুটবলে আমি ক্লান্ত হয়ে পড়েছি। তাই একটু বিশ্রাম প্রয়োজনীয় হয়ে পড়েছে।’’

যদিও নেইমার জানিয়েছেন, শুক্রবার উরুগুয়ের বিরুদ্ধে শুরু থেকেই মাঠে থাকবেন। লুইস সুয়ারেজ, এডিনসন কাভানি সমৃদ্ধ উরুগুয়ে যে তাদের কাছে কঠিন প্রতিপক্ষ, তা মেনে নিয়েছেন নেইমার। তিনি বলেছেন, ‘‘এক কথায় বলতে গেলে, এই ম্যাচটা আমাদের কাছে খুবই কঠিন হতে চলেছে।

উরুগুয়ে দলে সুয়ারেজ, কাভানির মতো এক ঝাঁক উঁচুমানের ফুটবলার রয়েছে। ফলে আমাদের অনেক বেশি সতর্ক হয়ে খেলতে হবে।’’ সতর্ক থাকছেন ব্রাজিল দলের কোচ তিতেও।

তিনি বলেছেন, ‘‘আমরা গ্রুপ শীর্ষে রয়েছি ঠিকই কিন্তু সেটা মাথায় রেখে খেললে ভুল হবে। রাশিয়া বিশ্বকাপের ছাড়পত্র না পাওয়া পর্যন্ত আত্মতুষ্ট হওয়ার জায়গা নেই।’’

খেলা এর আরো খবর