শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
logo
টাকা না বাড়ালে চীনে চলে যাব মেসি
প্রকাশ : ০৪ মার্চ, ২০১৭ ১২:১১:০৬
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব
আর্জেন্টিনা: নতুন চুক্তিতে অর্থের পরিমাণ না বাড়ালে চিনে চলে যাব!বললেন লিওনেল মেসি। ক্যাম্প ন্যু’তে আর্জেন্টিনার তারকার ভবিষ্যৎ নিয়ে সংশয় অব্যাহত। গত মাসে রোজারিও থেকে উড়ে এসে লিও’র বাবা হর্হে নতুন চুক্তি নিয়ে কথাবার্তা বলেছিলেন বার্সেলোনা কর্তাদের সঙ্গে। তবে সেই বৈঠক ফলপ্রসূ হয়নি। ভক্তদের মধ্যেও প্রশ্ন তৈরি হয়েছে, আদৌ কী মেসির সঙ্গে ক্লাব নতুন চুক্তি করবে?

তারই মধ্যে বুধবার স্পেনের একটি সংবাদপত্র জানিয়েছে, গত সপ্তাহে আতলেতিকো দে মাদ্রিদ ম্যাচের পরেই ক্লাবের প্রেসিডেন্ট জোশেফ মারিয়া বার্তোমিউ’র সঙ্গে গোপন আলোচনায় বসেন মেসি। সেখানেই তিনি জানান, চীনের প্রিমিয়ার লীগের একটি ক্লাব তাকে বছরে ৮৫ মিলিয়ন পাউন্ড দেওয়ার প্রস্তাব দিয়েছে। যদিও তিনি প্রেসিডেন্টকে জানান, এখনও চীনের ক্লাবের প্রস্তাবে  সাড়া দেননি। কিন্তু তাকে রাখতে হলে অর্থের পরিমাণ এবার আরও বাড়াতে হবে।

ওই পত্রিকার দাবি, মেসির সেই কথা শোনার পরেই চাপে পড়ে বার্তোমিউ তাকে আশ্বাস দেন যে, সবচেয়ে দামি ফুটবলার হিসাবেই তাকে ক্লাব তুলে ধরতে চায় বিশ্বের সামনে। তবে তার জন্য আরও কিছুটা সময় লাগবে।

তবে সেখানেই চুপ করে থাকেননি মেসি। তিনি শর্ত দেন, মরসুম শেষ হলেই এনরিকে’কে কোচের দায়িত্ব থেকে সরাতে হবে। তার পাশাপাশি এবার ট্রান্সফার উইন্ডে থেকে কেনা দুই ফুটবলার আন্দ্রে গোমেজ এবং পাকো আলকাসের’কে বিক্রি করে দিতে হবে। বার্সেলোনার ফুটবহল স্টাইলের সঙ্গে তারা নিজেদের মানিয়ে নিতে অক্ষম। পরিবর্তে দলের আক্রমণের তীব্রতা বাড়াতে আনতে হবে আর্জেন্টিনা জাতীয় দলে তার সঙ্গী অ্যাঙ্খেল দি মারিয়া’কে। যিনি এই মরসুমে খেলছেন প্যারিস সঁ জরমেঁ। ওই পত্রিকার দাবি, মেসি নাকি রিয়াল মাদ্রিদ তারকা ইস্কো’কেও নেওয়ার পরামর্শ দিয়েছেন বার্সা প্রেসিডেন্টকে।

খেলা এর আরো খবর