শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
logo
প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে নেইমার
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৮:০৯
প্রিন্টঅ-অ+
চাদপুর ওয়েব
১৪ ফেব্রুয়ারি প্যারিসে পৌঁছনোর পরই তাকে নিয়ে সমর্থকদের হু়ড়োহুড়ি। লিওনেল মেসির নেতৃত্বে বার্সেলোনা দল বিমানবন্দর থেকে বেরিয়ে গেল। মেসি’কে থামিয়ে সেলফি তোলার জন্য হুড়োহুড়ির পর ভক্তরা ধরলেন তাকে। নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়র’কে নিয়েও প্যারিসে একইরকমের উন্মাদনা। নেইমার অবশ্য খোশমেজাজে।

মঙ্গলবার ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে  তিনি পোস্ট করেছেন একটি বিশেষ ছবি। প্রেমিকা ব্রুনা মাহকুইজিনি’র সঙ্গে একটি দোলনায় তার অন্তরঙ্গ ছবি। বার্সেলোনা তারকার মন্তব্য, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে’।
 
 
এখানেই শেষ নয়। ভ্যালেন্টাইনস ডেতে দেখা গেছে নেইমারের নতুন রূপ! গোঁফ রেখেছেন তিনি। মঙ্গলবার প্যারিস সঁ জঁরম-এর বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর যুদ্ধে নামার আগে বার্সেলোনা শিবিরে আকর্ষণ এখন নেইমার।
স্পেনের সংবাদমাধ্যম জানিয়েছে, সোমবারের প্র্যাক্টিসের ফাঁকে নেইমার’কে নিয়ে হাসি ঠাট্টায় মেতেছিলেন মেসি, সুয়ারেজ, ইনিয়েস্তারা।

এবারের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে ব্রাজিলীয় স্ট্রাইকারের এখনো পর্যন্ত গোলসংখ্যা মাত্র চারটি। কিন্তু একইসঙ্গে গ্রুপ পর্বের ম্যাচে তার দেয়া সাতটি পাস থেকে দল গোল পেয়েছে।

ম্যানেজার লুইস এনরিকে বলেছেন, ‘‘জাভি চলে যাওয়ার পর এবং চোটের জন্য ইনিয়েস্তা এখন অনিয়মিত হয়ে যাওয়ায় মাঝমাঠের দায়িত্ব এখন নেইমার এবং মেসির ওপর। আর মেসির সঙ্গে নেইমারও চমৎকারভাবে দায়িত্বটা পালন করছে।’’

নেইমার’কে নিয়ে ফরাসি সমর্থকদের উন্মাদনার কারণও আছে। গত মরসুমে নেমার’কে নেয়ার জন্য ঝাঁপিয়েছিল প্যারিস সঁ জঁরম। তারা আট কোটি টাকা খরচও করতে চেয়েছিল তার জন্য।

খেলা এর আরো খবর