শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯
logo
বার্সার ভরসা মেসি-সুয়ারেজই
প্রকাশ : ০৬ ডিসেম্বর, ২০১৬ ১৩:০৭:১০
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব
বার্সা: গ্রুপ শীর্ষে থেকে ইতিমধ্যে নক-আউটে যাওয়া নিশ্চিত করেছে বার্সেলোনা। তবু মঙ্গলবার রাতে সমর্থকদের সামনে গ্রুপ পর্বের ম্যাচে বরুসিয়া মনচেনগ্ল্যাডবাখের বিরুদ্ধে জিতেই ক্যাম্প ন্যু ছাড়তে চান ম্যানেজার লুইস এনরিকে।

সোমবার সাংবাদিক সম্মেলনে বার্সেলোনা ম্যানেজার বলেছেন, ‘‘ম্যাচটা হাল্কাভাবে নেওয়ার প্রশ্ন নেই। জিতলে ফুটবলারদের আত্মবিশ্বাস আরও বাড়বে।’’ এনরিকের মন্তব্যে সাংবাদিকদের প্রশ্ন ছিল, ‘‘ক্লাসিকোয় ড্র করে ফুটবলারদের আত্মবিশ্বাসে কি চি়ড় ধরেছে?’’ এনরিকের জবাব, ‘‘ক্লাসিকোর পর আমি কোনও সমর্থককেও দেখিনি, সে হতাশভাবে আমার দিকে তাকিয়েছে।

স্কোরলাইন ১-১ হয়েছিল ঠিকই। কিন্তু আমরা তো হারিনি। হেরে যাওয়ার মতো খেলিওনি।’’

তবে মঙ্গলবারের ম্যাচেও আকর্ষণের কেন্দ্রে সেই লিওনেল মেসি। কারণ, তার সামনে আবার নতুন কীর্তি গড়ার হাতছানি। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সর্বোচ্চ ১১ গোলের রেকর্ড ভাঙার সুযোগ মেসির সামনে।

গত মরশুমের চ্যাম্পিয়ন্স লিগের গ্রপ পর্বে রোনাল্ডো ১১ গোল করেছিলেন। এই কীর্তি ভাঙতে গেলে মেসিকে মঙ্গলবার হ্যাটট্রিক করতে হবে। এখনও পর্যন্ত দলের চার ম্যাচে তাঁর গোলসংখ্যা নয়! এনরিকে বলেছেন, ‘‘মঙ্গলবার মেসি প্রথম থেকেই খেলবে।’’

কিন্তু নেমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রকে পাবে না বার্সেলোনা। আগের ম্যাচে কার্ড দেখে মনচেনগ্ল্যাডবাখের বিরুদ্ধে তিনি নির্বাসিত। তার ওপর তার পেশিতেও চোট লেগেছে।

খেলা এর আরো খবর