শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
মেসিকে পেতে ২৩৩ মিলিয়নের প্রস্তাব ম্যানসিটির
প্রকাশ : ২২ নভেম্বর, ২০১৬ ১১:৩২:১৩
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব
বুয়েন্স আয়ার্স: বার্সা সমর্থকদের জন্য চমকে যাওয়া এক খবর।লিওনেল মেসিকে পেতে রেকর্ড ২৩৩ মিলিয়ন ইউরো (২০০ মিলিয়ন পাউন্ড) খরচ করার প্রস্তুতি নিচ্ছে ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন অধিনায়ককে পেতে রীতিমতো পণ করেছে কাতারের মালিকানাধীন ইংলিশ ক্লাবটি।

ফুটবল বিশ্বে তোলপাড় করা এ খবরটি দিয়েছে ব্রিটিশ দৈনিক ডেইলি মির।

এক প্রতিবেদনে মিরর জানায়, ইংলিশ প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে শ্রেষ্ঠত্ব নিশ্চিত করতে কোচ গার্দিওলাকে ‘সীমাহীন’ অংকের অর্থ খরচের স্বাধীনতা দিয়ছে ক্লাব। সেই কারণেই মেসিকে নিয়ে গুজবের পালে বেশি হাওয়া লাগছে।

পাঁচবারের ফিফা বিশ্বসেরা ফুটবলার মেসির সাথে বার্সার চুক্তি ২০১৮ সালে শেষ হবে। ক্লাবের পক্ষ থেকে অনুরোধ করা হলেও চুক্তি নবায়নে এখনো রাজি হননি মেসি।

তাই প্রিয় শিষ্য মেসিকে ম্যানসিটিতে আনতেই তার সাবেক বস পেপ গার্দিওলার এমন চেষ্টা।

যদিও বার্সা প্রেসিডেন্ট বলেছেন, তাদের সাথেই ক্যারিয়ারের শেষ পর্যন্ত থাকবেন আর্জেন্টাইন জাদুকর। কিন্তু মেসি তো চুক্তি বাড়াননি।

বার্সা জানে আগামী বছরের ৩১ জানুয়ারির আগে মেসির সঙ্গে চুক্তি করতে না পারলে তাদের ২৫০ মিলিয়ন ইউরো (২১৫ মিলিয়ন পাউন্ড) বাই আউট ক্লজের অর্থ পাবে না।

এমন হিসেবে করেই অনেকেই নিশ্চিত হচ্ছেন মেসির নতুন ঠিকানা হতে যাচ্ছে ম্যানসিটি।

এর আগে ফরাসি স্ট্রাইকার পল পগবাকে ৮৯ মিলিয়ন পাউন্ডে কিনে ম্যানচেস্টার ইউনাইটেড এই মৌসুমে রেকর্ড গড়ে। ম্যানসিটি-মেসি গাটছাড়া বাঁধলে তার বিশ্ব রেকর্ডটা ভাঙতে পারে।

খেলা এর আরো খবর