সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
মেসি, রাফিনার গোলে বড় জয় বার্সার
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১১:৪৩:২২
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

বার্সেলোনা : মাঠে নেমেই দ্রুতি ছড়ালেন লিওনেল মেসি৷ বদলি হিসেবে নেমেই গোল করলেন৷পাশাপাশি মেসির মতোই জ্বলে উঠে জোড়া গোল করলেন রাফিনা৷ গোল পেলেন লুই সুয়ারেজও৷ সেই কারণেই লা লিগায় লা করুনাকে ৪-০ গোলে উড়িয়ে দিল বার্সেলোনা৷ গোল না পেলেও নেইমার এদিন দুরন্ত ফুটবল খেলেন৷ এই জয়ের পরে আট ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ১৬।
প্রথম গোলের জন্য বার্সাকে অবশ্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ২১ মিনিটে লুই সুয়ারেসের সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে ডান দিক থেকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন রাফিনা।
সাত মিনিটের ব্যবধানে আরও দুবার বল জালে জড়িয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বার্সেলোনা।
৩৬ মিনিটে জেরার্ড পিকের হেড বিপক্ষ গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি বল পেয়ে সহজেই নিজের দ্বিতীয় গোলটি করেন চোটের কারণে গত মরশুমে অনেকটা সময় বাইরে থাকা ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনা।
৪৩ মিনিটে নেইমারের রক্ষণচেরা পাস ধরে সঙ্গে লেগে থাকা একজনকে এড়িয়ে লক্ষ্যভেদ করেন সুয়ারেজ। বিরতির সময় তিন গোলে এগিয়ে ছিল বার্সা৷
৫৫ মিনিটে মেসিকে নামান লুইস এনরিকে। মাঠে নামার তৃতীয় মিনিটেই স্কোরশিটে নাম লেখান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। নেইমারের দারুণ একটি পাস ছয় গজের বক্সের সামনে পেয়ে প্রথম শটেই লক্ষভেদ করেন তিনি।
বল দখলের সময় নেইমারকে কনুই দিয়ে আঘাত করায় সরাসরি লাল কার্ড দেখেন বিপক্ষ অধিনায়ক স্প্যানিশ ডিফেন্ডার লাউরে। শেষ পর্যন্ত  ৪ গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা৷

খেলা এর আরো খবর