শুক্রবার, ০২ অক্টোবর ২০২০
logo
চেলসির রোমাঞ্চকর জয়
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৪৮:৪৮
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

চাঁদপুর: শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটিতে রোমাঞ্চকরভাবে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। যদিও ম্যাচের প্রথমেই পিছিয়ে পড়েছিল গত দুই ম্যাচে পরাজয়ের শিকার চেলসি।
মঙ্গলবার রাতে লিচেস্টার সিটির মাঠে এফএ কাপের তৃতীয় রাউন্ডে লিচেস্টার সিটির বিপক্ষে মাঠে নামে তারা। তবে ম্যাচের প্রথমার্ধেই ২ গোলে এগিয়ে যায় গত মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ী লিচেস্টার। এমন জয়ে চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছে তারা।
গত সপ্তাহেই ইপিএলের ম্যাচে সোয়ানসি সিটির সঙ্গে ড্র করে চেলসি। এরপর শনিবার লিভারপুলের বিপক্ষে পরাজিত হয় তারা। তবে দুই ম্যাচ শেষে দুরন্তভাবে জয়ে ফিরেছে স্ট্যামফোর্ড ব্রিজের এই দলটি। প্রথমার্থে ২-০ গোলে পিছিয়ে পড়েও ম্যাচ শেষে জয় নিয়েই মাঠ ছেড়েছে ব্লুজরা।
ম্যাচ শুরুর ১৭তম মিনিটে লিড নেয় স্বাগতিকরা। দলের জাপানিজ তারকা শিনজি ওকাজাকির হেডে এগিয়ে যায় তারা। এরপর ৩৪তম মিনিটে ওকাজাকিই দলের ও নিজের দ্বিতীয় গোলটি করেন। ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ে হারতেই বসেছিল সফরকারীরা।
তবে ৪৫তম মিনিটে ম্যাচে ফেরার সুযোগ পায় চেলসি। কাহিলের গোলে ব্যবধান কমায় তারা। এরপর ৪৯তম মিনিটে আজপিলিচুয়েতার গোলে সমতায় ফিরে ব্লুজরা। পরে ম্যাচের নির্ধারিত সময়ে আর কোন দল গোল করতে না পারলে খেলা অতিরিক্ত সময়ে গড়ায়।
যোগ করা সময়েই জয় নিশ্চিত করে চলসি। ৯২ ও ৯৪ মিনিটে দলের জয়সূচক গোল দুটি করেন ফ্যাব্রেগেজ। আর পরে ৪-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা।

খেলা এর আরো খবর