মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
logo
বিশাল দর পেয়েছিলেন নেইমার
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:২০:০০
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

বার্সিলোনা: লোভনীয় বললে কমই বলা হবে। এ তো প্রস্তাব নয়? মাথা ঘুরিয়ে দেওয়া ব্যাপার–স্যাপার! যা দেওয়া হয়েছে নেইমারকে।
প্যারিস সাঁজার তরফে। অঙ্কটা কত? ১৬ কোটি পাউন্ড! নেইমারের এজেন্ট ওয়াগনার রিবেইরো জানিয়েছেন, দলবদলের বাজারে প্যারিস সাঁ জা–র মালিক নাসির আল–খিলাফির সঙ্গে দু’বার দেখা হয়েছে ব্রাজিলীয় তারকার।
তিনি বলেন, ‘প্রায় দু’ঘণ্টা ধরে চলেছিল আলোচনা। নেইমার প্রাথমিকভাবে প্রস্তাবে সন্তুষ্টও ছিল। নাসির আল–খিলাফি স্পষ্ট জানান, কর সংক্রান্ত কোনও সমস্যা তাদের নেই। আমি নেইমারকে বুঝিয়েছিলাম, প্রস্তাবটি অসম্ভব আকর্ষণীয়। প্রস্তাব গ্রহণ করলে, সবার থেকে বেশি আয় তার হবে।’
প্রথমবার কথাবার্তা হয়েছিল লিবিজায়। ইতিবাচক সাড়া পাওয়ায়, খিলাফি পরে সাও পাওলোতে গিয়েও কথা বলেন নেইমারের সঙ্গে। আসলে পি এস জি–র মালিক যে–কোনও মূল্যে চেয়েছিলেন বার্সা থেকে নেইমারকে ছিনিয়ে নিতে। তাই তো আর্থিক চুক্তির পাশাপাশি নেইমারকে ব্যক্তিগত জেট বিমানে করে যাতায়াত, আল–খিলাফির হোটেল ব্যবসায় অংশীদারিত্ব দেওয়ার প্রস্তাবও দিয়েছিলেন তিনি!
কিন্তু নেইমার এত লোভনীয় প্রস্তাব শেষ পর্যন্ত ফিরিয়ে দেন। রিবেইরো জানিয়েছেন, ‘নেইমার বার্সায় থাকতে চায়। এখানে খুশিতেই আছে। নেইমার পি এস জি–তে যাক, আমি চেয়েছিলাম। কিন্তু নেইমারের বাবাই এ ব্যাপারে বাধা দিয়েছেন।’ বৃহস্পতিবারই বার্সিলোনার এক অনুষ্ঠানে নেইমার বলেছেন, ‘আমার সঙ্গে অনেক দলই কথা বলেছে।
কিন্তু আমি সিদ্ধান্ত নিয়েছি, বার্সিলোনাতেই থাকব।’ অন্য একটি প্রসঙ্গে নেইমার বলেছেন, বিশ্বের সেরা ফুটবলার মেসি তাদের দলে থাকায় বার্সিলোনাও বিশ্বের সেরা দল। ‘লিও–র সঙ্গে খেলা খুবই সহজ। দারুণ সমঝোতা আমাদের মধ্যে। সুয়ারেজের সঙ্গেও তাই। আমরা পরস্পরকে দারুণ সাহায্য করি’, মন্তব্য নেইমারের।-সংবাদমাধ্যম

খেলা এর আরো খবর