মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯
logo
ইনজুরি কাটিয়ে ফিরছেন রোনালদো
প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৬ ১২:০৫:২০
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

মাদ্রিদ: ইনজুরির কারণে দীর্ঘ সময়ের বিরতি ভেঙ্গে মাঠে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদের পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। শনিবার ওসানসুনার বিপক্ষে হোম ম্যাচে তিনি অংশ নেবেন বলে নিশ্চিত করেছেন।
ইউরো ২০১৬’র ফাইনালে স্বাগতিক ফ্রান্সের বিপক্ষে লড়তে গিয়ে হাঁটুর ইনজুরিতে পড়েন পর্তুগাল জাতীয় দলের অধিনায়ক রোনালদো। ম্যাচে ১-০ গোলে জয় নিয়ে অবশ্য শিরোপা নিশ্চিত করেছে তার দল।
ওই ইনজুরির পর থেকেই মাঠের বাইরে রয়েছেন রোনালদো। যে কারণে মাদ্রিদের হয়ে নতুন লিগ মৌসুমের উদ্বোধনী দুটি ম্যাচে অংশ নিতে পারেননি তিনি। পাশাপাশি উয়েফা সুপার কাপেও অংশ নিতে পারেননি তিনি। তবে পুরো সপ্তাহ জুড়েই তিনি অনুশীলন চালিয়ে গেছেন।
বৃহস্পতিবার নিজের নতুন সুগন্ধির পরিচিতিমূলক অনুষ্ঠানে যোগ দিয়ে ৩১ বছর বয়সী এই তারকা ঘোষণা দেন যে, ওসানসুনার সান্তিয়াগো বার্নব্যু সফরের সময় তিনি মাঠে ফিরছেন।
রোনালদো সাংবাদিকদের বলেন, “আমি খেলতে যাচ্ছি।” তবে তিনি সত্যি মাঠে খেলবেন নাকি সাইড বেঞ্চেই বসে কাটাবেন সেটি নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।
অবশ্য নতুন মৌসুমের সূচনায় রোনালদোর অনুপস্থিতি খুব একটা ব্যাঘাত ঘটেনি জিনেদিন জিদানের দলে। সেভিয়ার বিপক্ষে উয়েফা সুপার কাপে জয় পাওয়ার পর রিয়াল সোসিয়েদাদ ও সেল্টা ভিগোর বিপক্ষে লা লিগার ম্যাচেও জয়লাভ করেছে রিয়াল মাদ্রিদ। সূত্র: সংবাদ সংস্থা

খেলা এর আরো খবর