শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
ডব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ের শীর্ষে সেরেনা
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৬ ১২:৩৫:৪৬
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

প্যারিস: ডব্লিউটিএ বিশ্ব র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটি যথারীতি ধরে রেখেছেন সেরেনা উইলিয়ামস। সিনসিনাতি হার্ডকোট টুর্নামেন্টে অ্যাঞ্জেলিক কারবার ফাইনালে ক্যারোলিনা প্লিসকোভাকে পরাজিত করতে ব্যর্থ হলে সেরেনার আসন পাকা হয়।
জার্মান তারকা কারবার যদি শিরোপা জিততে পারতেন তবে সেরেনার টানা ১৮৪ সপ্তাহ শীর্ষস্থানে থাকার রেকর্ডে ছেদ পড়তো। কিন্তু সাবেক অস্ট্রেলিয়ান চ্যাম্পিয়ন কারবার ফাইনালে চেক প্রজাতন্ত্রের প্লিসকোভার কাছে ৬-৩, ৬-১ গেমে পরাজিত হয়ে হতাশ করেছেন। এই জয়ে প্লিসকোভা  র‌্যাঙ্কিংয়ের ১৭তম স্থান থেকে ১১তম স্থানে উঠে এসেছেন। ইনজুরির কারনে সিনসিনাতিতে খেলা হয়নি সেরেনার। শীর্ষ খেলোয়াড় হিসেবে সাবেক তারকা স্টেফিগ্রাফের সবচেয়ে বেশী সময় ধরে প্রথম স্থান ধরে রাখা থেকে সেরেনা এখন আর মাত্র তিন সপ্তাহ দূরে রয়েছেন।
ডব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ে শীর্ষ ১০-এ একমাত্র পরিবর্তনটি হয়েছে আগ্নিয়েস্কা রাদাওয়ানাস্কার। সিমোনা হালেপকে হটিয়ে আবারো চতুর্থ স্থানটি ফিরে পেয়েছেন রাদাওয়ানাস্কা।
ডব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ের শীর্ষ ১০: সেরেনা উইলিয়ামস, অ্যাঞ্জেলিক কারবার, গারবিন মুগুরুজা, আগ্নিয়েস্কা রাদাওয়ানাস্কা, সিমোনা হালেপ,  ভেনাস উইলিয়ামস, ভিক্টোরিয়া আজারেঙ্কা,  রবার্তা ভিঞ্চি, মাডিসন কেইস,  সভেতলানা কুজনেতসোভা। সূত্র: সংবাদ সংস্থা

খেলা এর আরো খবর