শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
logo
দুই বোনের সোনা জেতার স্বপ্ন শেষ!
প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৬ ১২:১৫:৪৮
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

রিও ডি জেনিরো: ফের ফেভারিটদের পতন রিও অলিম্পিকে টেনিসের মঞ্চে। মহিলা ডাবলসে চেক জুটি লুসি স্যাফারোভা এবং বারবোরা স্ট্রাকোভারের কাছে প্রথম রাউন্ডে হেরে গেছেন সেরেনা উইলিয়ামস-ভেনাস উইলিয়ামস জুটি। এর সঙ্গেই উইলিয়ামস বোনদের চতুর্থবার অলিম্পিক থেকে সোনা জেতার স্বপ্নও শেষ হয়ে গেল।
প্রসঙ্গত, অলিম্পিকের মঞ্চে এই প্রথমবার মহিলাদের ডাবলসে দলগতভাবে খেলে হেরে গেলেন উইলিয়ামস বোনরা। এরআগে তারা দুজন একসঙ্গে ১৫টি ম্যাচ জিতেছেন। ২০০০, ২০০৮ এবং ২০১২ সালে খেতাবও জিতেছেন সেরেনা-ভেনাস।
অভিজ্ঞ চেক জুটির কাছে ৬-৩, ৬-৪-এ হেরে গিয়েছেন উইলিয়ামস বোনরা। এই হার প্রসঙ্গে ৩৪ বছরের সেরেনার মন্তব্য, ‘যা হয়ে গেছে তা হয়ে গেছে। আমরা দুজন একসঙ্গে দেশের হয়ে খেলেছি, সেরাটা দেয়ার চেষ্টা করেছি। কিন্তু আজকের দিনটা আমাদের ছিল না। কিন্তু এখানে অংশ নেয়া, একসঙ্গে খেলা, এই অভিজ্ঞতাই অনেক। সেটাই স্মৃতি হয়ে থাকবে আগামী দিনে।’
সেরেনা আরো বলেন,অলিম্পিকে এরআগে প্রচুর খেতাব জিতেছি, একসঙ্গে বহু গ্র্যান্ডস্লামও জিতেছেন তারা। আপাতত তারা সামনের দিকে তাকাতে চান। এইমাসের শেষে ইউএস ওপেন আছে। সেখানেই এখন তারা মনোনিবেশ করতে চান। তবে অলিম্পিকে উইলিয়ামস বোনদের প্রতিদ্বন্দ্বী চেক জুটিকে তাদের সাফল্যের জন্যে শুভেচ্ছা জানাতে ভোলেননি সেরেনা।

খেলা এর আরো খবর