সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
নয়া চেহারায় এলেন মেসি
প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১৬:৩৩:৫৮
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ওয়েব

চাঁদপুর: ব্লন্ড হওয়াটাই কি এখন ফুটবলারদের নয়া ফ্যাশন স্টেটমেন্ট? গত কয়েক মাসে একে একে অ্যারন র‌্যামসে, সের্জিও র‌্যামোস, ফিল জোন্স, সামির নাসরি-সহ ফুটবলবিশ্বের বহু নামী-দামি তারকা ফুটবলারই চুলের র‌ং পাল্টে ব্লন্ড হয়েছেন। এ বার সে পথে পা থুড়ি মাথা দিলেন লিওনেল মেসিও। সারা গায়ে ট্যাটু তো ছিলই। সেই সঙ্গে যোগ হয়েছে প্ল্যাটিনাম ব্লন্ড রঙের চুল। মেসির এই নয়া লুকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো।
নিজের লুক নিয়ে মেসির এ ধরনের এক্সপেরিমেন্ট অবশ্য নতুন নয়। গত জুনে কোপা আমেরিকা কাপের আগেই তাঁকে দেখা গিয়েছিল নয়া চেহারায়। একমুখ গোঁফদাড়িতে ঢাকা লিওনেল মেসি ছিলেন ফর্মের তুঙ্গে। তবে তা সত্ত্বেও ফাইনালে কাপভাগ্যে হেরফের হয়নি।
টুর্নামেন্টে হেরে যাওয়ার পর জাতীয় দল থেকে অবসরের ঘোষণা। আর তার পর কর ফাঁকির মামলায় দোষী সাব্যস্ত হওয়া— সব মিলিয়ে বার্সেলোনার তারকা ফুটবলারের সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। তবে তা সত্ত্বেও তাঁকে ঘিরে ফ্যানেদের উৎসাহে ভাটা পড়েনি। এই মুহূর্তে তাঁর বৃহস্পতি তুঙ্গে না থাকলেও মিডিয়ার চর্চায় হামেশাই রয়েছেন।
গত শুক্রবারই তাঁর গোঁফদাড়ি কামানো চেহারা নিয়ে জল্পনা চলছিল সোশ্যাল মিডিয়ায়। এ বার অবশ্য লা লিগার নয়া মরসুম শুরুর আগেই একেবারেই নয়া লুকে সামনে এলেন মেসি।

খেলা এর আরো খবর